সীতাকুণ্ডে র‍্যাব-৭ এর অভিযানে ০২ লক্ষ ৬০ হাজার টাকা মূলের ৯৯ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক।

0 ২২৮

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারি এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০২ লক্ষ ৬০ হাজার টাকা মূলের ৯৯ বোতল ফেন্সিডিল এবং ১৪ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৩ এপ্রিল ২০২১ ইং তারিখ ০৬০০ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারি সাকিনস্থ বিএমএ গেইট এর দক্ষিন পাশে চৌধুরী মার্কেট এর জিসান ফুড্স নামক দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে প্রাইভেটকার থেকে নেমে ০২ জন ব্যাক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী চালক ১।আবু সুফিয়ান(২৬), পিতা-আব্দুস সালাম,সাং-সিরাজ কন্ট্রাক্টর বাড়ি, ০৬নং ওয়ার্ড,চান্দগাঁও ইউপি,থানা- চান্দগাাঁও, চট্টগ্রাম মহানগরী,২।ইসমাইল হোসেন(২৮),পিতা- মোঃ কালু মিয়া,সাং- পূর্ব কাঞ্চনপুর,থানা-রায়পুর, জেলা- লক্ষ্মীপুরদ্বয়দের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত প্রাইভেটকারের পিছনে ব্যাগ ঢালার ভিতর পাটের বস্তার ভিতর হতে ৯৯ বোতল ফেন্সিডিল এবং ১৪ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি(চট্ট মেট্রো-গ-১১-৬৯৮৭)জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ লক্ষ ৬০ হাজার টাকা এবং উদ্ধারকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!