হাজিরপাড়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন সম্পন্ন।

0 ৫০৬,৬১২

লক্ষ্মীপুর জেলা চন্দ্রগঞ্জ থানাধীন ১১নং হাজির পাড়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে।গতকাল এই কর্মী সম্মেলন সম্পন্ন হয় বলে জানা গেছে।

থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নুরুল আলম বাবলুর সভাপতিত্বে ও থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রায়হান হোসেন তুষারের সঞ্চলনায় উক্ত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী,চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাক্টর,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল পাটওয়ারী,নুরে মোরছালীন মাসরু, বদরুল আলম শ্যামল।

প্রধান বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুল হাসান রুবেল,১১নং হাজিরপাড়া ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি গোলাম সারওয়ার মাহসুম মেম্বার প্রমুখ।

সভাপতির জন্য সিভি জমা দিয়েছে তিন জন।তারা হলেন,মোহন,সালাউদ্দিন ও নাজিম উদ্দিন।সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিয়েছেন সাতজন।তারা হলেন,আরমান হোসেন,ফরহাদ,মাছুম,হিরন,মোহন,সিয়াম ও সোহেল রানা।

কর্মী সম্মেলনে সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু বলেন,টাকার বিনিময়ে পকেট কমিটি দেওয়া হবেনা,কারো সুপারিশও কাজে আসবেনা।সকলের সাথে আলোচনা সাপেক্ষে আওয়ামীলীগ পরিবারের লোক এবং দলের জন্য শ্রম আছে এমন লোককেই দায়িত্ব দেওয়া হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!