হালিশহর বি ব্লক এর প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে স্মৃতিচারণ ও আলোচনা সভা।

0 ৩৮৮,০৫২

হালিশহর বি ব্লক এর প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে স্মৃতিচারণ ও আলোচনা সভা।গতকাল নগরীর হালিশহর থানা মাহাবুবুল হক স্মৃতি সংসদ এর সার্বিক সহোযোগিতায় এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার হালিশহর এর আয়োজনে হালিশহর বি ব্লকের প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে সৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব আবু তাহের এর সভাপতিত্বে ও মাহবুবুর রহমানের সঞ্চালনায় উক্ত স্মৃতিচারণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামিলীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্যানেল মেয়র লায়ন মোহাম্মদ হোসেন,হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম কায়সার,সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি,২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবেদ মনসুর,চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সদস্য সালেহ আহমেদ দীঘল,বি ব্লক গ ইউনিট সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আশফাকুল আলম,মাহবুবুল হক স্মৃতি সংসদের সভাপতি মেজবাউল হক সবুজ,আবিদ আহমেদ,আবু নাসের আজাদ,যুবলীগ নেতা সায়মন, মিল্টন,রিফাত,সাইফুল,২৬নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ফরহাদ উদদীন জিতু প্রমুখ।

প্রয়াত আওয়ামী লীগ নেতাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রধান অতিথি একেএম বেলায়েত হোসেন
বলেন,তারা আওয়ামী লীগের দুর্দিন-সুদিন সহ সবসময় বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সারাজীবন অবিচল থেকে জনগণের জন্য কাজ করে গেছেন,তাদের আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি।

মাহবুবুল হক স্মৃতি সংসদের সভাপতি মেজবাউল হক সবুজ বলেন,আমার বাবা সহ এলাকার প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে এই আয়োজন টা সফল ভাবে করতে পারাটাই আমার সার্থকতা এর জন্য আওয়ামিলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল স্তরের নেতাকর্মীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!