১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ৩৫ বছর পর চট্টগ্রামে র‌্যাবের হাতে আটক।

0 ৮৭৫,৪৭৬

অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী জসিম উদ্দিনকে ৩৫ বছর পলাতক থাকার পর চট্টগ্রামের ভাটিয়ারি এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।গত ১৯৮৮ সালে কোতোয়ালি থানায় অস্ত্র মামলায় জসিম উদ্দিন জামিন নিয়ে আত্মগোপনে চলে যায় এবং ২০ বছর বিদেশে অবস্থান করার পর গত ২০১৪ সালে দেশে ফিরে আসলেও আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে নাম ঠিকানা পরিবর্তন করে ৯ বছর ধরে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিল।

এদিকে অস্ত্র মামলায় আদালত জসিম উদ্দিনের অনুপস্থিতিতে ১০ বছরের কারাদন্ড প্রদান করেন।সাজাপ্রাপ্ত আসামীকে প্রেফতারে লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা ও নজরদারি অব্যাহত রাখে।

অস্ত্র মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকার আমতলা এলাকায় আত্মগোপন করে আছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৫শে জুলাই বিশেষ অভিযান পরিচালনা করে আসামী চট্টগ্রাম জেলার কোতোয়ালী থানাধীন স্টেশন কলোনীর রুহুল আমিনের ছেলে জসিম উদ্দিনকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আসামীকে জিজ্ঞাসাবাদে অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!