১৪নং মান্দারি ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন সম্পন্ন।

0 ৫০৬,৬২১

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন ১৪নং মান্দারি ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে।১৪নং মান্দারি ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করতে এই কর্মী সম্মেলন করা হয় বলে জানা যায়।

থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নুরুল আলম বাবলুর সভাপতিত্বে ও থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেনের সঞ্চলনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন অহিদুজ্জামান বেগ বাবলু,নাছির পাটোয়ারী,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রোবেল পাটোয়ারী,প্রভাষক মাসুদ,থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দস সামাদ,লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি ও মান্দারি ইউনিয়ন পরিষদের সদস্য মমিন উল্লাহ,থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব সহ অনেকে।

এসময় বক্তারা বলেন,জামাত-বিএনপি যেভাবে বেপরোয়া হয়েছে তাতে সবাইকে সতর্ক থাকতে হবে।জামাত-বিএনপির কোন নীল নকশা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।সবাইকে ঐক্যবদ্ধ ভাবে জামাত-বিএনপির মোকাবিলা করতে প্রস্তুত থাকতে হবে।

প্রধান বক্তা বেলায়েত হোসেন বলেন,কোনো অনুপ্রবেশকারী সেচ্ছাসেবক লীগে স্থান পাবেনা এটা নিশ্চিত থাকতে পারেন।বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ একটি সুশৃংখল সংগঠন আর তাই সেচ্ছাসেবক লীগে কোনো মাদক সেবনকারী স্থান পাবেনা।

থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ বলেন,সামনে জাতীয় নির্বাচনে কঠিন সময় পাড় করতে হবে আর তাই জাতীয় নির্বাচনে যারা রাজপথে থেকে দলের পক্ষে কাজ করতে পারবে থানা জেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে তাদেরকেই কমিটির অন্তর্ভুক্ত করা হবে।

সভাপতি আবুল কাশেম চৌধুরী বলেন,আমরা যাচাই-বাছাই করে কমিটি দিবো কাউকে টাকা বা ফোনের বিনিময়ে কমিটি দিবোনা।প্রকৃত আওয়ামীলীগ পরিবার থেকে উঠে আশা কর্মীরা কমিটির অন্তর্ভুক্ত হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!