৫০ বছর পর উন্নয়নের ছোঁয়া লাগলো আলতিনামা সড়কে।

0 ২০০,৩২২

সন্দ্বীপ মুছাপুরের ৭ নং ওয়ার্ডের আলতিনামা সড়ক প্রকাশ মতিয়া ভোট কেন্দ্র সড়কটির পাকা করন কাজের শুভ সুচনা হয়েছে গত ১১ জুন শনিবার ২০২২ ইং তারিখে।

প্রতিদিন শত শত ছাত্র ছাত্রী,সহস্রাধীক জন সাধারণ এবং ৭নং ওয়ার্ড ভোট কেন্দ্রের যাতায়াতের প্রবেশ পথ এই আলতি নামা সড়ক।৫০ বছর যাবত এই সড়কটির কোন সংস্কার না হওয়ায় এই এলাকার মানুষের যাতায়াতের দূর্ভোগের কমতি ছিলোনা।বর্ষাকালে হাঁটু পরিমান কাঁদা মাটি ও পিচ্ছিল পথ পেরিয়ে কাপড় ভিজিয়ে ও বই খাতা নষ্ট করে চলা ছিলো যেন দুর্গম পথ পাড়ি দেওয়া।

মুছাপুর ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, সড়কটি দ্বীপরত্ন আলহাজ্ব মাহাফুজুর রহমান মিতা এমপি মহোদয়ের সহযোগিতায় উন্নয়নের মুখ দেখলো। মুছাপুরের এই অবহেলিত ওয়ার্ডটিও চরম অবহেলিত যুগযুগ ধরে।তাই এমপি মহোদয় এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিনত করার প্রতিশ্রুতি দিয়েছেন দ্রুত বাজেট প্রনয়নের মাধ্যমে । এজন্য আমরা মাননীয় এমপির প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি এটি প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত দেশ গঠনের প্রচেষ্টার ফসল।তাই ওনার প্রতিও আমরা কৃতজ্ঞতা জানাই।

উক্ত গুরুত্বপুর্ন রাস্তাটি টেকসই ও প্রসারিত করে নির্মানের ফলে জনসাধারণের দীর্ঘদিনের দূর্ভোগ লাঘব হতে চলেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় জনসাধারন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!