বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

আশ্রয়নে বাঁশখালী প্রশাসনের বৃক্ষ রোপন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩২ বার পঠিত

বাঁশখালী প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী পৌরসভা জঙ্গল জলদি গৃহহীন ও ভূমিহীন পরিবারের পুর্নবাসনের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পে জলদী অভয়ারণ্য রেঞ্জ ও বাঁশখালী ইকোপার্কের ব্যবস্থাপনায় পুর্নবাসিতদের ফলজ ও বনজ চারা বিতরণ ও প্রকল্প এলাকায় চারা রোপণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, বাঁশখালী উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মুহাম্মদ মাজহারুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, জলদী অভয়ারণ্য রেঞ্জ ও বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখ, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস,সাধারণ সম্পাদক জসিম উদ্দীন সহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, প্রতিটি ফলজ ও বনজ চারা হচ্ছে আমাদের জন্য আগামীর ডিপোজিট। এ চারা গুলো বড় হলে এ ফল গুলো আমার আপনার পরিবারের সদস্যরা যেমন খেতে পারবে তেমনি এ গাছ গুলো আমাদের বাড়িঘর শক্ত ও মজবুত ভিড় তৈরিতে কাজ করবে। তাই এ সব চারা পরিচর্যা করার পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাঁশখালী পৌরসভা
জঙ্গল জলদি গৃহহীন ও ভূমিহীন পরিবারের পুর্নবাসনের জন্য প্রদত্ত গৃহ গুলো সুন্দর ভাবে রক্ষনা বেক্ষন করার আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995