মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

মুরাদনগরে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষনের অভিযোগ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৪৯ বার পঠিত

সাখাওয়াত হোসেন তুহিন: ঘটনার তারিখ ও সময়- অদ্য ২৩/০৩/২০২১ ইং তারিখ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময়।ঘটনাস্থল- বাঙ্গরা বাজার থানাধীন হাটাশ সাকিনস্থ বাদীনির স্বামীর বসত বাড়ীর দক্ষিণ পাশে বিবাদীর কপি ক্ষেতের পূর্ব পাশে বরই গাছের নীচে ঝোপঝাড়ের ভিতর।ভিকটিমের নাম ও সংখ্যা- ০১ জন,রিয়া মনি (৮ বছর)পিতা- মোঃ আনিছুর রহমান,গ্রাম- হাটাশ,পূর্বপাড়া,থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লা। মামলার বাদীর নাম ও মোবাইল নম্বর- লিপি আক্তার (২৮), স্বামী- মোঃ আনিছুর রহমান, গ্রাম- হাটাশ,পূর্বপাড়া,থানা- বাঙ্গরা বাজার,জেলা- কুমিল্লা মামলা/জিডিঃ বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০৮ তারিখ- ২৩/০৩/২০২১ ইং ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩)এর ৯(৪)(খ)।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণ-অত্র মামলার বাদীনি লিপি আক্তার (২৮)থানায় হাজির হইয়া লিখিত ভাবে জানান যে,বিবাদী আবু তাহের, লাডুম শাহ (৬৫),পিতা- মৃত জাব্বার আলী,সাং- হাটাশ, পূর্বপাড়া,থানা- বাঙ্গরা বাজার,জেলা- কুমিল্লা বাদীনির পাশের বাড়ীর খারাপ স্বভাবের লোক।অদ্য ২৩/০৩/২০২১ ইং তারিখ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় বাদীনির বড় মেয়ে রিয়া মনি (৮ বছর)বাড়ীর পাশে হাকিম মিয়ার দোকান হইতে খাবার নিয়া বাড়ী ফেরার পথে বিবাদী অসৎ উদ্দেশ্যে বাদীনির বাচ্চা মেয়েকে এই দিকে আয় বলিয়া রাস্তা হইতে তাহার সাথে উপরোক্ত ঘটনাস্থলে নিয়া বাদীনির মেয়ের পরনের পায়জামা খুলিয়া এবং বিবাদী নিজেও তাহার লুঙ্গি খুলিয়া বাদীনির মেয়েকে ঘঁাসের উপর শোয়াইয়া ধর্ষণ করার চেষ্টা করে।

বাদীনির মেয়ে উচ্চস্বরে কান্নাকাটি করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসার ভয়ে বিবাদী ভিকটিমকে ছাড়িয়া দেয়। ভিকটিম বিবাদীর হাত থেকে ছাড়া পাইয়া কান্নাকাটি করিয়া বাড়ীতে আসিয়া বিষয়টি বাদীনিকে বলিলে বাদীনি স্থানীয় লোকজনের সহযোগীতায় বিবাদীকে এলাকা হইতে আটক করার চেষ্টা করে। কিন্তু ঘটনার পর পরই বিবাদী বাড়ীঘর ছাড়িয়া অন্যত্র পলায়ন করায় তাহাকে আটক করা সম্ভব হয় নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995