সন্দ্বীপে দলীয় মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী সেলিমকে পৌরসভা মার্চেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান

0 ১৬১

বাদল রায় স্বাধীনঃসন্দ্বীপ পৌরসভা নির্বাচনে আওয়ামীলিগ থেকে দলীয় মনোনয়ন প্রাপ্ত মোক্তাদের মাওলা সেলিমকে পৌরসভা বাজার মার্চেন্ট এ্যাসোসিয়েশনের এর পক্ষ হতে সকল ব্যবসায়ী মিলে ফুলের তোড়া দিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন আজ ২৬ ডিসেম্বর ।এ সময় সাবেক কাউন্সিলর আলাউদ্দিন বাবলুর উপস্থাপনায় বক্তব্য রাখেন পৌরসভা মার্কেটের বিশিষ্ট্য ব্যবসায়ী মাষ্টার জয়নাল আবেদিন, ফখরুল ইসলাম সওদাগর, রিপন সওদাগর প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য,ব্যবসায়ী জসিম উদ্দিন, শৈবাল দে মনা, ডাঃ নারায়ন দাস সহ প্রায় ২ শতাধীক ব্যবসায়ী।

পৌরসভা বাজার কমিটির নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন এ পৌর মার্কেট বর্তমান যে অবস্থায় পৌঁছেছে, যে উন্নয়ন সম্ভব হয়েছে তা মোক্তাদের মাওলা সেলিম এ ব্যবসায়ী কমিটির সাথে শুরু থেকে সম্পৃক্ত ছিলেন বলে হয়েছিলো। ব্যবসায়ীদের কোটি কোটি টাকা নির্বিঘ্নে ওনার কাছে আমানত হিসেবে গচ্ছিত থাকার পর তিনি প্রতিটি পয়সা হিসেবে করে পুরাতন টাউন নদীভাঙ্গনের পর স্থানান্তর করে প্রতিটি ব্যবসায়ীকে ক্যাটাগরি অনুযায়ী দোকান নির্মান করে বরাদ্ধ দিয়েছেন।তাই পৌরসভা মার্কেট একটি পরিকল্পিত ব্যবসাকেন্দ্রে পরিনত হয়েছে।এজন্য সকল ব্যবসায়ী ওনার নিকট কৃতজ্ঞ।

এ সময় সংবর্ধিত অতিথি ও মেয়র প্রার্থী সেলিম বলেন আমার জীবনে প্রথম নির্বাচন ছিলো ব্যবসায়ী কমিটির নির্বাচনে প্রার্থী হওয়ার মধ্য দিয়ে। তাই ব্যবসায়ীদের প্রতি আমার আলাদা একটা দরদ সব সময় অনুভব করি। অতএব আমি ব্যবসায়ীদের কল্যানে মার্কেটের শৌচাগার নির্মান, একটি ব্যাংকের শাখা স্থাপন ও সুন্দর একটি নতুন কমিটি উপহার দেবো এবং সকল ব্যবসায়ীকে নির্বিঘ্নে ব্যবসা করার জন্য সকল প্রকার নিরাপত্তার প্রতিশ্রুতি প্রদান করছি।আপনারা শুধু আমাকে বিপুল ভোটে নির্বাচিত করুন। তাহলে আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করে একটি পরিচ্ছন্ন মার্কেটে পরিনত করবো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.