অপহরণের অভিযোগে গ্রেফতার সন্দ্বীপ মুছাপুর এলাকার দুই ভাই

0 ১,০৮১,১৭৮

র‌্যাব জানায়,ফয়সাল ও ফরহাদ দুই জন আপন ভাই।১৪ বছর বয়সী নবম শ্রেণীর ছাত্রীর সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বড় ভাই ফয়সালের।কথা হয় দু’জনে পালিয়ে বিয়ে করবে।পরিকল্পনা অনুযায়ী গত ১২ ফেব্রুয়ারি কোভিড-১৯ টিকা দেয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে ছোট ভাই ফরহাদের সাথে সাগর পাড়ি দিয়ে চট্টগ্রাম আসে।কথা ছিল,ফয়সাল পরে চট্টগ্রাম এসে বিয়ে করবে।

পরে অপহরণের ঘটনায় সন্দীপ থানা পুলিশ বড় ভাই ফয়সালকে গ্রেফতার করলে তার পরিবার ছোট ভাই ফরহাদকে ভিকটিমসহ ফিরে আসতে বলে।কিন্তু ফরহাদ ওই কিশোরীকে নিয়ে প্রথমে হাটহাজারী আদর্শগ্রাম পরে পাহাড়ি সন্দীপপাড়া এলাকায় একটি বাড়িতে আশ্রয় নেয়।এসময় ফরহাদ ভুক্তভোগি কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে।একপর্যায়ে তাকে ফুসলিয়ে ছলিমপুর ছিন্নমূলের এক কথিত কাজির সহায়তায় বিয়ে করে।এ ঘটনায় ওই ছাত্রীর মায়ের করা অভিযোগের ভিত্তিতে ফরহাদকে গ্রেফতার করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সহকারী পরিচালক(গণমাধ্যম)মো. নুরুল আবছার বলেন,নবম শ্রেণি পড়ুয়া কিশোরীর অপহরণের অভিযোগ করে তার মা।অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই যুবককে নগরীর বায়েজিদ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।এসমসয় ভিকটিম কিশোরীকেও উদ্ধার করা হয়।পরে গ্রেফতারকৃতকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!