অবৈধভাবে গড়ে তোলা ৩৭৭টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে রেলওয়ে

0 ৫১০,২৭৯

রেলওয়ে পূর্বাঞ্চলের টিকিট প্রিন্টিং প্রেস এলাকায় অবৈধভাবে গড়ে তোলা সেমিপাকা, পাকা ও টিনশেড ৩৭৭টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে রেলওয়ে ভূ-সম্পত্তি বিভাগ।বুধবার(৭ সেপ্টেম্বর)সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রেলওয়ের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মাহবুবউল করিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে রেলওয়ে পূর্বাঞ্চলের টিকিট প্রিন্টিং প্রেস এলাকা থেকে ২ দশমিক ৩৭ একর জায়গা উদ্ধার করা হয়।অবৈধভাবে গড়ে তোলা সেমিপাকা, পাকা ও টিনশেড ৩৭৭টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।তাড়িয়ে দেওয়া হয় ১ হাজার ২৫০ জন অবৈধ দখলদারকে।এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রকৌশলী-২ রফিকুল ইসলাম,বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী শাকের আহমেদ,সহকারী ভূ-সম্পত্তি কর্মকর্তা শহীদুজ্জামান,সহকারী নির্বাহী প্রকৌশলী রাম নারায়ণ ধর।

রেলওয়ে পূর্বাঞ্চলের ভূ-সম্পত্তি বিভাগ,প্রকৌশল বিভাগ,বিদ্যুৎ বিভাগ,চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ,খুলশী থানা পুলিশ,সিটিএসবি,পাহাড়তলী পুলিশ ফাঁড়ি,রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন।

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরী বলেন,বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের টিকিট প্রিন্টিং প্রেস এলাকা থেকে ২ দশমিক ৩৭ একর জায়গা উদ্ধার করা হয়।অবৈধভাবে গড়ে তোলা সেমিপাকা,পাকা ও টিনশেড ৩৭৭টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।বিতাড়িত করা হয় ১ হাজার ২৫০ জন অবৈধ দখলদারকে। রেলওয়ের অবৈধ দখলকৃত জায়গা উদ্ধারে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!