আকবরশাহ থানার অভিযানে মাত্র আট ঘন্টায় উদ্ধার করলো ছিনতাইকৃত ১,৩৫,০০০/- টাকা মূল্যের ০৩টি মোবাইল ও নগদ টাকা।

0 ৫১০,৬৭২

আকবরশাহ্ থানা পুলিশ কর্তৃক আট ঘন্টায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ছিনতাইকৃত ১,৩৫,০০০/-টাকা মূল্যের ০৩টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার,ব্যবহৃত ০২টি ছোরা সহ ০৫ জন ছিনতাইকারী গ্রেফতার।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের ছাত্র হাসিবুর রহমান এক বন্ধু সহ গতকাল ১১ই অগাস্ট রোজ বৃহস্পতিবার বিকালবেলা বেড়াতে যায় পতেঙ্গা সী-বীচে।সেখান থেকে তারা সন্ধ্যার দিকে আসে আকবরশাহ থানাধীন পুরাতন টোলরোডের বেড়িবাধ সংলগ্ন ব্রিক ফিল্ড এর সামনে।দুই জন সেখানে বসে গল্প করার সময় হঠাৎ ০৫ জন ছিনতাইকারী এসে তাদের গলায় ছুরি ধরে,মারধর করে,ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে একটি iPhone-11 Pro,যার মূল্য ৯৫,০০০/- টাকা,POCO-X3 Pro,যার মূল্য ২৭,০০০/- টাকা ও একটি ITEL,যার মূল্য -১২,০০০ টাকা এবং নগদ ৩,৯০০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ভিকটিমদের মৌখিক অভিযোগের ভিত্তিতে আকবরশাহ্ থানা পুলিশ রাতব্যাপী অভিযান পরিচালনা করে পাঁচ জনকে আটক করে।আটককৃতরা হলেন,আনোয়ার হোসেন সাদ্দাম(২৪),আবদুল আলিম(২০),শাহাদাত হোসেন(২২),নূর হোসেন প্রকাশ রবিন(২২) ও সুমন হোসেন(১৯)।

তাদের নিকট থেকে সকল মোবাইল ও সমূদয় টাকা উদ্ধার করা হয়েছে।এছাড়া ঘটনায় ব্যবহৃত ০২টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে ।গ্রেফতারকৃত আসামীদের ০৩ জনের বিরুদ্ধে চুরি,ছিনতাই এর উদ্যোগ,অস্ত্র আইন ও দ্রুত বিচার আইনে পূর্বের একাধিক মামলা আছে।

আসামীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার আইন)-এ মামলা রুজু পূর্বক অদ্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!