“আমার গাড়ীর নিরাপদ” প্রজেক্টের সুফল মানুষের দাড়প্রান্তে পৌঁছে দিয়েছে ডবলমুরিং মডেল থানা।

0 ৪৭,৭৩৮
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর,পিপিএম মহোদয়ের “আমার গাড়ীর নিরাপদ” প্রজেক্টের সুফল মানুষের দাড়প্রান্তে পৌঁছে দিয়েছে ডবলমুরিং মডেল থানা।ভুলক্রমে ফেলে যাওয়া ১৬,২০০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিল টিম ডবলমুরিং মডেল থানা ।
গত ৩১/০১/২০২২ইং তারিখ সকাল আনুমানিক ০৯.৪৮ ঘটিকার সময় চেরাগীপাহাড় মোড় হতে সিএনজি অটোরিক্সায় করে ওয়ান ব্যাংক, আগ্রাবাদ শাখার রিলেশনশিপ ম্যানেজার,সত্যজিৎ চৌধুরী তাঁর কর্মস্থলে এসে দেখতে পান, অসাবধনতা বশতঃ কাগজের প্যাকেটে রক্ষিত টাকার প্যাকেটটি তিনি সিএনজিতে ফেলে এসেছেন।তাৎক্ষণিক তিনি ডবলমুরিং মডেল থানায় এসে উক্ত বিষয়ে জিডি করেন।
উক্ত জিডির দায়িত্বভার প্রাপ্ত হয়ে এসআই/মোহাম্মদ আইয়ুব উদ্দিন সহকারী পুলিশ কমিশনার(ডবলমুরিং জোন)মোঃ আরিফ হোসেন এর সার্বিক দিক-নিদের্শনায় ও অফিসার ইনচার্জ,ডবলমুরিং মডেল থানার নেতৃত্বে তথ্য প্রযুক্তির সহায়তায় ৪০/৫০টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে সিএনজি অটোরিকশা ও চালককে সনাক্ত করেন।
পরবর্তীতে “আমার গাড়ী নিরাপদ” ডাটাবেইজ ব্যবহার করে উক্ত গাড়ীর চালকের বিষয়ে তথ্য সংগ্রহ করে সিএনজি অটোরিকশার চালককে আটকপূর্বক সম্পূর্ণ টাকা উদ্ধার করে জনাব সত্যজিৎ চৌধুরী কে বুঝিয়ে দেয়া হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!