ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।

0 ১০,২২৮

কক্সবাজারের ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে বিশিষ্ট শিক্ষানুরাগী ও তরুণ কৃষিশিল্প উদ্যোক্তা শাহীন জাহান চৌধুরী সভাপতি নির্বাচিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে নির্বাচন কর্মকর্তা মাষ্টার মোঃ শফিউল আলমের তত্ত্বাবধানে সদস্যদের ভোট গ্রহণ সম্পন্ন হয়।

এতে সভাপতি পদে মোট ১১ (এগার) ভোটের মধ্যে শাহীন জাহান চৌধুরী ৬(ছয়) ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থীর পক্ষে ভোট পড়ে ৪(চার)। একজন ভোটার অনুপস্থিত ছিলেন।

ভোট গ্রহণ ও গণনা শেষ করে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।

ম্যানেজিং কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ডুলাহাজারা কলেজের বাংলা বিভাগের প্রভাষক শাহরিয়ার আল শাপলা।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সাধারণ সম্পাদক ( বিধি মোতাবেক) বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম, সদস্য পদে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার আবদুল মজিদ খাঁন, ইউনিয়ন উপ সহকারী কৃষি কর্মকর্তা শিখা ছেত্রী,মাষ্টার বদিউর রহমান,যুবলীগ নেতা মিজানুল হক,
বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, জালালাবাদ ইউপি মেম্বার মোক্তার আহমদ ও শাহনাজ শারমীন দিবা।

জানা গেছে, সরকারী নির্দেশনা ও বিধি মেনে নিয়মাতান্ত্রিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় শান্তিপূর্ণভাবে সভাপতি নির্বাচন সম্পন্ন করা হয়েছে।

নির্বাচনত্তোর এক প্রতিক্রিয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম নবনির্বাচিত সভাপতি ও অন্যান্য সদস্যদের অভিনন্দন জানিয়ে সকলের উদ্দেশ্যে বলেন, শিক্ষার গুণমান অক্ষুন্ন রেখে বিদ্যালয়ের অর্জিত সুনাম, গৌরব এবং আস্থা ও বিশ্বাসের মর্যাদা নতুন ম্যানেজিং কমিটির নেতৃত্বে উত্তরোত্তর বৃদ্ধি পাবে। সকলের আন্তরিক সহযোগিতা, ঐক্য ও সম্মিলিত প্রচেষ্টা প্রাথমিক শিক্ষার লক্ষ্যপূরণ, প্রাথমিক শিক্ষাস্তরে শিক্ষামানের গুণগত উৎকর্ষ সাধন ও প্রাথমিক শিক্ষায় সুশাসন প্রতিষ্ঠা এবং জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষমাত্রা ২০৩০ অর্জনে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!