উখিয়ার রুবি ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক

0 ৯৫

উখিয়া প্রতিনিধি র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবাহী অটোরিক্সা যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে টেকনাফ হেেত কক্সবাজার শহর দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৬ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ১৮১০ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ মুহুরী পাড়া এলাকায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে।

তল্লাশির এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সা থামানোর সংকেত দিলে অটোরিক্সাটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় অটোরিক্সা থেকে একজন মহিলা স্কুল ব্যাগ নিয়ে সুকৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী করিমা আক্তার রুবি (২৫), স্বামী- আব্দুসশুক্কুর, সাং- আঞ্জুমানপাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ হেফাজতে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ৫৮,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১কোটি ৭০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!