কুমিল্লা থেকে পাচারকালে ৫৪ কেজি গাঁজা এবং ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

0 ১০,৯২৯
র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন গালিয়ারা এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ জুয়েল (২১), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- কৃষ্ণনগর, ২। মোঃ হোসেন আলী (২০), পিতা- মোঃ নূরুল ইসলাম এবং ৩। মোঃ সাইফুল ইসলাম (১৯), পিতা- মোঃ জহির আলম @ ফজলু, উভয় সাং- দূর্গাপুর, সর্ব থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লা’কে আটক করে।
পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো মতে তাদের হেফাজহ হতে ৫৪ কেজি গাঁজা এবং ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে,তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, চট্টগ্রাম ও চাঁদপুরসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!