খুটাখালীতে চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ রিহাবুল আলমকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ এলাকাবাসী

0 ৮৩

কক্সবাজার প্রতিনিধিঃ-গামী ২৬ ডিসেম্বর চকরিয়া উপজেলার খুটাখালী ইউপির নির্বাচন। তারই ধারাবাহিকতায় ইউনিয়নের তরুন মুখ, সর্বস্তরের জনগণের সুপিরিচিত খুটাখালী মানব কল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাবেক মেম্বার কামাল হোসেনের সুযোগ্য সন্তান মুহাম্মদ রিহাবুল আলমের সমর্থনে ৫ ও ৯নং ওয়ার্ডে নির্বাচনী গনসংযোগ ও প্রচারনা চলছে।

এসময় চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ রিহাবুল আলম তার গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, আমি গণমানুষের সেবক হতে চাই। এজন্য আপনাদের দোয়া নিতেই এলাকায় এসেছি। আপনাদের ভালবাসা নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়েছি।

আমার ইউনিয়ন দীর্ঘদিন ধরে অবহেলিত, আমি আমার অবহেলিত খুটাখালীকে আলোকিত করতে চাই। আমি নির্বাচিত হলে আধুনিক ও মডেল ইউনিয়ন গড়তে কাজ করে যাবো।

 

তিনি বলেন, আপনাদের সমর্থন ও ভালবাসা নিয়ে আমি এগিয়ে যেতে চাই। আপনাদের ভালবাসা, সমর্থন দিলে আমি আগামীতে চেয়ারম্যান পদে বিজয়ী হবো ইনশাল্লাহ।

গণসংযোগকালে ৫নং ওয়ার্ডের একাধিক বাসিন্দা জানায়, রিহাবুল আলম ভাল ছেলে। সে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকায় উন্নয়ন করতে পারবে।

ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দারা জানায়, রিহাবুল আলম খুব ভাল ও যোগ্য ছেলে। তার যোগ্যতার কারণে সে চেয়ারম্যান হওয়ার উপযুক্ত রাখে। তার শখ হয়েছে জনপ্রতিনিধিত্ব করার জন্য। রিহাবুলকে বিজয়ী করতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। রিহাবুল আলম এলাকার উন্নয়নে কাজ করার জন্য সেবক হতে চাই। আমাদের এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। রিহাবুল আলম চেয়ারম্যান হলে অবশ্যই অনেক উন্নয়ন হবে।

জনসংযোগকালে এলাকার মুরুব্বী,যুবকসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!