খুটাখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব পালিত

0 ১০৮,১৯৭

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী দক্ষিণ বহলতলী সাইক্লোন সেল্টার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি যুবনেতা আবু তৈয়বের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ আবদুল আজিজের সভাপতিত্বে মঙ্গলবার (৮ মার্চ) সকালে স্কুল মিলনায়তনে অনুষ্টিত সভা পরিচালনা করেন শিক্ষিকা তারেকা জান্নাত।

এতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবু তৈয়ব, সাবেক সভাপতি মোহাম্মদ হোছাইন ও শিক্ষিকা মনোয়ারা জান্নাত বক্তব্য রাখেন।

এসময় সভাপতি আবু তৈয়ব বলেন, মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক সূত্রে গাথাঁ। যদি শেখ মুজিবুর রহমান না থাকতো তবে বাংলাদেশ হতো না। শেখ হাসিনা আছে বলেই আজ এ দেশে উন্নয়ন হচ্ছে।

তিনি আরও বলেন, মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান তখনই সফল হবে, যখন শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে পারবে।

এসময় বিভিন্ন পর্যায়ের স্থানীয় সাধারণ মানুষ, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে স্কুলের শিক্ষার্থীরা ছবি আকাঁ ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!