গোপালগঞ্জের পাইককান্দি ইউনিয়নে গন জোয়ারে ভাসছে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সেলিম

0 ৭৩

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি–  নির্বাচনকে কেন্দ্র করে এই কনকনে শীতের কামড় উপেক্ষা করে প্রার্থীরা ভোটারের দারপ্রান্তে।

আসান্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলার ৬ নং পাইককান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রর্থী জনাব শেখ সেলিম। শেখ সেলিম অতি অল্প সময়ে জন সাধারনের মনে জায়গা করে নিয়েছে। শেখ সেলিম আসছে জানুয়ারী ০৫/০১/২০২২ সালে ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার সাধারন মানুষের সেবা করার সুযোগ চান।

 

ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নিজের অবস্থান ধরে রাখতে প্রতিনিয়ত ৬ নং পাইককান্দি ইউনিয়নের সর্বস্থ স্থানে হাট বাজার রাস্থার মোড়ে,সাধারন মানুষের মাঝে ছুটে যাচ্চে ভোট নিয়ে আলোচনা ইত্যাদি চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের ভাবমূর্তি ইতিবাচক মনোভাব ব্যক্ত করে সবাইকে অকৃষ্ট করছেন নিজের যোগ্যতা প্রমান করতে ব্যস্ত সময় পার করছেন।তিনি এলাকার ভোটারদের সাথে মতবিনিময় করছেন, সাথে গনসংজোগ করছেন। বিভিন্ন এলাকার রাস্থাঘাট, মসজিদ, মন্দিরে নগদ অর্থ প্রদান করেন। করোনা কালিন সময়ে তিনি ইউনিয়নে তার সামথ্য অনুযায়ী অথিক সহায়তা প্রদান করেন।

 

তিনি বলেন আমি নির্বাচিত হয়ে এলাকার মাদক দূরনীতি, জুয়া, সন্তাস, চাঁবাজি, দাঙ্গা হাঙ্গামা মাদক, শক্ত হাতে দমন করে এলা তথা ইউনিয়নের তথা দেশের ভাবমূর্তি রক্ষা করতে কাজ করব। এজন্য আমি আপনাদের সাহায্যে সহযোগিতা ও সমাথন কামনা করছি। তিনি আর ও বলেন আমি আপনাদেরই সন্তান,আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচনে জয়যুক্ত হলে আপনাদের সর্বাত্যক সেবা দেয়ার চেষ্টা করব।তাই আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!