চট্টগ্রামের সন্দ্বীপে দ্বীপের মায়াবী সংগঠনের পক্ষ হতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন

0 ১৯৬
বাদল রায় স্বাধীন: “মানব সেবায় করবো দান,খুশি হবে আল্লাহ মহান” এই শ্লোগান নিয়ে এগিয়ে যাওয়া সংগঠন দ্বীপের মায়াবী স্বপ্ন সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন ২০২১ সম্পন্ন হয়েছে।
আজ ১৩ এপ্রিল সকালে সন্দ্বীপ মাইটভাঙ্গা ইউনিয়নের কারামতিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কারামতিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ নাজির আহম্মদ।
মাওলানা কাজী কারিমুল হক এর সভাপতিত্বে ও খেলাঘর ক্রীড়া সংগঠনের সদস্য এসএমএন সুমন এর সাবলীল সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরনের প্রাক্কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক রিদোয়ানুল বারী,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ জসিম, খেলাঘরের সভাপতি রওশন আলী সুমন, প্রবাস থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক হাফেজ শামীম আবদুল্যা।সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শাহাজান, মোঃ রাজু, মোঃ এমদাদ, মোঃ শরীফ, মোঃ রাশেদ, সাদ্দাম, মোঃ শাহীন প্রমুখ।
সভায় বক্তারা বলেন শুধু নামায রোজা নয় সেগুলোর পাশাপাশি দুঃস্থ অসহায়,গরীব মানুষকে সহযোগিতা করা বিপদে আপদে এগিয়ে আসা স্রষ্টার নৈকট্য লাভের জন্য জরুরী। দ্বীপের মায়াবী সংগঠন প্রকৃত অর্থে দীর্ঘ বছর ধরে সেই প্রকৃত কাজ গুলো করে যাচ্ছে তাই সংগঠনের সাথে সম্পৃক্ত সবাইকে আমাদের অন্তরের অন্তস্থল থেকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তাদের এই দানের হাত আরো প্রসারিত হউক। তাদের সকল ভালো কাজের সাথে আমরা সহযোগিতার মনোভাব নিয়ে সব সময় পাশে আছি এবং থাকবো।
প্রবাস থেকে সংগঠনের সাধারন সম্পাদক হাফেজ শামীম আবদুল্যা এক ভিডিও বার্তায় বলেন আমাদের সংগঠন একটি অরাজনৈতিক সামাজিক ও মানবিক সংগঠন। এই সংগঠন সমাজে অসহায়,দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের সেবায় কাজ করে যাচ্ছে দীর্ঘ সময়। আমরা এই সমাজ সেবার মানষিকতা নিয়ে আরো অনেকদুর এগিয়ে যেতে সকল মানুষের সহযোগিতা কামনা করছি। এবং সমাজের বিত্তবান মানুষগুলো আমাদের সংগঠনের কার্যক্রমে সহযোগিতা করে আমাদের এগিয়ে নেবে এটাই আমাদের প্রত্যাশা

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!