চট্টগ্রামে দৈনিক দিন প্রতিদিনের ৮ম বর্ষপূর্তি উদযাপন।

0 ৩০০,৭৮২

বহুল আলোচিত জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে চট্টগ্রাম পাহাড়তলী অলংকার মোড় হানিমুন টাওয়ার ২য় তলায় চট্টগ্রাম অফিসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত।আজ শুক্রবার বিকাল চারটায় এই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান আকতার হোসেন ভূইয়ার সঞ্চালনায় ও স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া শিপনের সভাপতিত্বে উক্ত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক আবদুস সামাদ রুবেল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর যুগ্ম সম্পাদক আরেফিন সোহাগ,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ,আইন সহায়তা কেন্দ্র(আসক)এর কেন্দ্রীয় পরিচালক জামাল চৌধুরী,চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম,চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপন,দৈনিক অপরাধ অনুসন্ধান সম্পাদক ও প্রকাশক খলিলুর রহমান,বিভাগীয় বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম মামুন।এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো আবদুল হান্নান হীরা ও দৈনিক জাগ্রত চট্টগ্রামের সহ-নির্বাহী সম্পাদক রেজাউল করিম।

এছাড়া শুভেচ্ছা বক্তব্যে ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান জসিম উদ্দিন রুবেল,নেক্সাস টিভির নাসির উদ্দীন লিটন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আকবর হোসেন,কলিম উল্ল্যাহ,আবু ইউচুপ সন্দ্বীপি,ফেরদৌস আলম অপু,শাহেদ,রিয়াদ হোসেন,আলেয়া বেগম,আবুল কাশেম,আকিলা জাহান,আবদুল মন্নান ও দ্বীপ টিভির চট্টগ্রামের সকল সাংবাদিকসহ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!