জনপ্রিয় গায়ক  হিসেবে স্বীকৃতি পেলেন মিডিয়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব মাসুম বিল্লাল ফারদিন।

0 ১,০৮১,০৭২

জনপ্রিয় গায়ক  হিসেবে স্বীকৃতি পেলেন মিডিয়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব মাসুম বিল্লাল ফারদিন।২৭ মার্চ রবিবার  রাজধানীর দ্য ওয়েষ্টিন ঢাকা হোটেলে ৩ ক্যাটাগরিতে বিভিন্ন সেক্টরে উল্লেখযোগ্য অবদানে ৪০ জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মানননা প্রদান করা হয়।

 

২০২১ – ২২ এ সেরা জনপ্রিয় গায়ক  হিসেবে স্বীকৃতি পেলেন মিডিয়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব মাসুম বিল্লাল ফারদিন। নিজ হাতে পুরস্কার গ্রহণ করেন মাননীয় সংস্কৃতি প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ, এমপির হাত থেকে।সুনামধন্য ফ্যাশন ম্যাগাজিন মিরর অনুষ্ঠানটি আয়োজন করে। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন মিরর ম্যাগাজিনের ম্যানেজিং এডিটর শাহজাহান ভূঁইয়া রাজু।

 

পুরস্কার প্রসঙ্গে মাসুম বিল্লাহ ফারদিন বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন প্লাটফর্মে গান গেয়ে যাচ্ছি স্বচ্ছন্দের সাথে।পরিশ্রমের স্বীকৃতি দায়িত্বকে আরও বাড়িয়ে দেয়,উৎসাহিত করে। আমি ধন্যবাদ দিতে চাই মাননীয় প্রতিমন্ত্রী মহদোয়কে বিশেষভাবে রাজু ভাই সহ আয়োজকদের যারা আমাকে এরূপ সম্মাননা দিয়ে সম্মানিত করেছেন।

 

মাসুম বিল্লাহ ফারদিন গানের পাশাপাশি ব্যবসা ও রাজনীতিতেও সক্রিয়ভাবে জড়িত। বিভিন্ন সামাজিক সংগঠনের সেবামূলক কার্যক্রম এ তার উপস্থিতি চোখে পড়ার মতো।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ,এমপি।এছাড়াও জমকালো এই আয়োজনে উপস্থিত হয়ে পুরস্কার গ্রহণ করেন রুপালি পর্দার চিত্রনায়ক সাইমন সাদিক,অপু বিশ্বাস,শবনম ফারিয়াসহ প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!