জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাককে সংবর্ধনা দেয় মান্দারীটোলা গ্রামবাসী

0 ২০৪

আব্দুল খালেক, চট্টগ্রামঃদক্ষিণ এশিয়ায় প্রথম বাংলাদেশে বিশ্বমানের কেএন 95 মাস্ক বানানোর অনুমোদন পাওয়ায় ও জ্বালানী খাতে বিশেষ অবদান রাখার জন্য জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাককে সম্বোধন প্রদান করেন সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অন্তর্গত মান্দারীটোলা গ্রামবাসী।

ঈদগাঁহ কমিটির সভাপতি রবিউল হোসেনের সভাপতিত্বে ও টিপিএম ( টিম পজেটিভ মান্দারীটোলা) গ্রুপের সদস্য নজরুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাক,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফেডারেশনের সভাপতি ও সুপ্রিমকোর্ট এর সিনিয়র আইনজীবী ডঃ শাহাজান খান এবং জেএমআই এলপিজি ও জেএমআই সিলিন্ডার এর কর্মকর্তাবৃন্দ।

মান্দারীটোলা গ্রামের পক্ষে উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ডের ইউপি সদস্য জামাল উল্ল্যাহ (মেম্বার,)
ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক দিদারুল আলম, মান্দারীটোলা ফোরকানিয়া মাদ্রাসা কমিটির সভাপতি জরিপ আলি জামান, মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক লোকমান মিয়া, বিশিষ্ট শিক্ষনুরাগী দিদারুল কবির, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ক্রীড়া ব্যক্তিত্ব শিক্ষক মোঃ মহসিন, শিক্ষক জাকারিয়া আল মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন জসিম,জেএমআই এলপিজির সীতাকুণ্ডের পরিবেশক
এম এম এন্টারপ্রাইজের কর্ণধার আব্দুল আলিম ও আবু সায়েম , টিপিএম গ্রুপের এডমিন জাবের আল মাহমুদ, আব্দুল খালেক, মোঃ আরশাদ, সালাউদ্দীন সহ টিপিএম গ্রুপের সকল সদস্য ও মান্দারীটোলা গ্রামের সর্বস্তরের জনগণ।

উল্লেখ্য যে জেএমআই গ্রুপ ২০১৭ সালে মান্দারীটোলা গ্রামে জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস (এলপিজি) ও জেএমআই সিলিন্ডার নামের সুনামধন্য দুটি প্রতিষ্ঠান নির্মাণ করেন তখন থেকে জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাক মান্দারীটোলা গ্রামের সামাজিক, সংস্কৃতিক, ধর্মীয় সহ অনেক সামাজিক সংগঠনকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসতেছেন তাই মান্দারীটোলা গ্রামবাসী উনাকে এই সংবর্ধনা দেয়।
বিশেষ করে মান্দারীটোলা ঈদগাঁহ উন্নয়ন, মান্দারীটোলা ফোরকানিয়া মাদ্রাসার উন্নয়নমূলক কাজে ও মান্দারীটোলা বেড়িবাঁধের পাশে মসজিদ নির্মাণ সহ আরো অনেক গুরুত্বপূর্ণ কর্মকাণ্ডে সহযোগিতা করেন।
উক্ত অনুষ্ঠানে মান্দারীটোলা গ্রামের পক্ষ থেকে বক্তারা বক্তব্যে জেএমআই গ্রুপের প্রশংসা করেন এবং ভবিষ্যতে মান্দারীটোলা গ্রামের রাস্তাঘাট উন্নয়ন, উনার প্রতিষ্ঠানে এলাকার মানুষকে কর্মসংস্থান করে দেওয়া সুযোগ সহ আরো কিছু প্রস্তাব প্রদান করেন।
পরে জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাক উনার বক্তব্যে বলেন আমি দেশের স্বার্থে কাজ করে যাচ্ছি।
জেএমআই গ্রুপে যে যে এলাকায় প্রতিষ্ঠান নির্মাণ করেছে সেই সেই এলাকায় এলাকার মানুষের সাথে ভালো একটা সুসম্পর্ক গড়ে তুলেছে।
অত্র এলাকার আত্নসামাজিক উন্নয়নে আমি সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!