তোয়ারাল্লাই পেট পুরেদেঃ প্রধানমন্ত্রী

0 ৫০৬,৭৩৮

চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠ তখন কানায় কানায় পূর্ণ।এসময় বক্তৃতা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ঘোষণা করেন জনসভার সঞ্চালক আ জ ম নাছির উদ্দীন।প্রধানমন্ত্রী তখন দূরবিন দিয়ে বিস্তৃত জনসমাগম দেখছেন মঞ্চে দাঁড়িয়ে।

সঞ্চালকের কথা শেষ হতে হতেই মাইকের কাছে এসে হাজির হন প্রধানমন্ত্রী।বক্তৃতার শুরুতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় সমবেত জনসমাগমের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন,অনঅরা ক্যান আছন,গম আছন্যি, অনারালাই পেট পুরেদ্দে,তাই অনারারে দেখিবারলাই আইস্যদি।

এসময় উচ্ছ্বসিত লাখো মানুষ প্রধানমন্ত্রীকে জবাব দেন আরা গম আছি,অনয়্যে গম আছননি?মঞ্চ,অডিয়েন্সজুড়ে তখন হাসি ও আনন্দের রোল পড়ে।

জনসভায় আগত কয়েকজন বলে উঠেন,প্রধানমন্ত্রী আসলেই জানেন কখন,কী বললে অডিয়েন্স খুশি হয়। অডিয়েন্সের পালস বুঝেই তিনি কথা বলেন।তাই শুরুতেই চট্টগ্রামবাসীকে খুশি করে দেন তিনি।

অবশ্য চট্টগ্রামবাসীর জন্য তিনি যে বাড়তি দরদ অনুভব করেন তা তিনি গত ১৪ বছরে চট্টগ্রামে ১ লাখ কোটি টাকার উন্নয়ন করে প্রমাণ করে দিয়েছেন। আজও তিনি চট্টগ্রামের ৫৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতে চট্টগ্রামকে নিয়ে তার স্মৃতিচারণ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!