দাশের হাট বাজার বণিক সমিতির  কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন।

0 ৩০০,৩২৩

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন ১২নং চরশাহী ইউনিয়নের দাশের হাট বাজার বণিক সমিতির  কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন।মোট নয়টি পদে এই নির্বাচন হয়।এতে পাঁচটি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পাঁচ জন নির্বাচিত হয়েছে।বাকী চার পদে ০৮ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।

সহ সভাপতি পদে দুইজনের মধ্যে রয়েছেন মন্তাজ মিয়া ও তাজল ইসলাম,সাধারণ সম্পাদক পদে দুইজনের মধ্যে রয়েছেন নুরুন্নবী ও জহিরুল ইসলাম মিয়াজি,কোষাধ্যক্ষ পদে দুইজনের মধ্যে রয়েছেন ওমর ফারুক ও বাবু সঞ্জীব কুমার,দপ্তর ও প্রচার সম্পাদক পদে দুইজনের মধ্যে রয়েছেন দেলোয়ার হোসেন ও নেছার আহম্মেদ।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মইনুল হোসেন সুমন এবং তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন।সহ সভাপতি পদে নির্বাচিত মন্তাজ মিয়া,তিনি ১২৭ ভোট পেয়েছেন,তার নিকটতম প্রার্থী তাজুল ইসলাম পেয়েছেেন ৭১ভোট।সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নুরুন্নবী,তিনি ভোট পেয়েছেন ১১৪টি এবং তার নিকটতম প্রার্থী জহিরুল ইসলাম মিয়াজি পেয়েছেন ৮৯ ভোট।যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুলাল মিয়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে ওমর ফারুক ১২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রার্থী সঞ্জীব কুমার পেয়েছে ৭৯ ভোট,ধর্ম বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হয়েছেন,ক্রীড়া বিষয়ক সম্পাদক ডাঃ মাকছুদুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছে,দপ্তর ও প্রচার সম্পাদক নেছার আহম্মেদ পেয়েছে ১১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রার্থী দেলোয়ার হোসেন পেয়েছেন ৮১ ভোট। সদস্য আব্বাস উদ্দীন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।মোট ভোটার সংখ্যা ছিল ২৪৫জন,কালেকশন হয়েছে ২০৫ ভোট।

নির্বাচন পরিদর্শন করেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী,সহ- সভাপতি এড্ সামসুল হক সামসু,১২নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন,  সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু,১২নং চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু,রুপাচরা সফিউল্লাহ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান কাজল(বিএসি),ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,দাশের হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম,এস আই আব্দুল্লাহ আল ফারুক,৯নং ওয়ার্ড ইউ পি সদস্য জয়নাল আবেদীন,প্যানাল চেয়ারম্যান ১২নং চরশাহী ইউনিয়ন পরিষদ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!