দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৯ম বর্ষপূর্তি উদযাপন।

0 ৭০৯,৭৭৭

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৯ম বর্ষপূর্তি ও ১০ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।রোববার(৩০ জুলাই)বিকেল ৪ ঘটিকায় উৎসব মুখোর পরিবেশে ঢাকা সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে উক্ত অনুষ্ঠান পালন করা হয়েছে। পরে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন উপস্থিত অতিথি ও সাংবাদিকবৃন্দরা।

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক শফিকুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে অত্র পত্রিকার প্রধান সম্পাদক এম.জি কিবরিয়ার সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও বিচারপতি নিজামুল হক নাসিম।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র পত্রিকার উপদেষ্টা,মোখতার হোসেন গাজী।

অত্র পত্রিকার বার্তা সম্পাদক আফিফা নৌ‌শিন ও বিশেষ রি‌পোর্টার আকাশ সিকদার এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অর্থ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন,সাবেক সভাপতি,ঢাকা সাংবাদিক ইউনিয়নের(ডিইউজে)আবু জাফর সূর্য।

এসময় আরো উপস্থিত ছিলেন,ডিইউজের নির্বাহী সদস্য রাজু আহম্মেদ,অত্র পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক আব্দুস ছামাদ রুবেল,এশিয়া টেলিভিশনের স্টাফ রিপোর্টার শহিদুল্লাহ গাজী,অত্র চীফ রিপোর্টার মিজানুর রহমান হাওলাদার,অত্র পত্রিকার স্টাফ রিপোর্টার পারভেজ হোসেন,অত্র পত্রিকার স্টাফ রিপোর্টার ইদ্রিস শাকিল সহ আরো অনেক অতিথি ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অত্র পত্রিকায় সাংবাদিকতার বিশেষ অবদান রাখায় সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান,উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিটিভির কন্ঠ শিল্পী মেহেরুন আশরাফ ও নাহিম আহমেদ,নিত্য পরিবেশন করেন শিশু শিল্পী মিষ্টি,সাংস্কৃতিক অনুষ্ঠানেরনুষ্ঠানের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিটিভির কন্ঠ শিল্পী মেহেরুন আশরাফ ও নাহিম আহমেদ,নিত্য পরিবেশন করেন শিশু শিল্পী মিষ্টি,গানে গানে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!