নগরীতে সাড়ে ১০ হাজার ইয়াবাসহ আটক ৫

0 ২০৪

আল আমিন হোসেন :ষ্টাফ রিপোর্টারঃ নগরীর হালিশহর ও ডবলমুরিং এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মোট পাঁচজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পশ্চিম বিভাগ।
এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও একটি টয়োটা হাইস মাইক্রোবাস জব্দ করা হয়েছে।আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) তাদের আটকের বিষয়টি জানানো হয় নগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ শাখা থেকে।
আটক পাঁচজন হলো কক্সবাজার জেলার উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮)।তাদের মধ্যে নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকা থেকে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।
আব্দুল শুক্কুর ও ফরিদুর রহমানকে ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি টয়োটা হাইস মাইক্রোবাস জব্দ করা হয়।
নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী বলেন, “হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তিনজনকে এবং ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!