নরসিংদীতে বেলাবতে শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামী র‌্যাবের গ্রেপ্তার

0 ৯৮,৭৪৯

নরসিংদীর বেলাবতে ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় আত্মগোপনে থাকা আসামী মিরাজ মিয়াকে(১৯)গ্রেপ্তার করেছে র‌্যাব ১১। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব ১১ ও ৯ সমন্বিতভাবে হবিগঞ্জের চুনারঘাট থানার সীমান্তবর্তী বাল্লা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।আজ রোববার দুপুরে র‌্যাব ১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এই তথ্য জানান ক্যাম্প কমান্ডার মো. তৌহিদুল মবিন খান।

 

ধর্ষণের ঘটনায় র‌্যাবের হাতে গ্রেপ্তার আসামী মিরাজ মিয়া নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানের চর গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে।অন্যদিকে নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।নির্যাতনের শিকার শিশুটির পরিবার জানায়,গত ১৯ জানুয়ারি রাতে শিশুটিকে ঘরে একা রেখে তার মা-বাবা বাড়ির পাশের একটি মাজারে গিয়েছিলেন।বাড়িটিতে কেউ না থাকার সুযোগে সে ওই শিশুর ঘরের জানালা দিয়ে ঢুকে পড়েন।পরে ঘরের লাইটের সুইচ অফ করে তাঁর ওড়না দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণের চেষ্টা করেন মিরাজ।এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়।এর পরপরই অভিযুক্তসহ তাঁর পরিবারের সব সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে যান।

 

বাড়িতে ফিরে শিশুটির মুখে সব শুনেন তাঁর মা-বাবা,পরে ওই রাতেই শিশুটির মা থানায় গিয়ে মিরাজের বিরদ্ধে লিখিত অভিযোগ দেন। ওই রাতেই শিশুটিকে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরদিন বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ডাক্তারি পরীক্ষা করা হয়।পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর শিশুটি তার বাড়িতে ফেরে।এই ঘটনার চারদিন পেরিয়ে গেলেও মামলা নিচ্ছিল না বেলাব থানার পুলিশ।ঘটনার চারদিন পর বেলাব থানার পুলিশ ধর্ষণচেষ্টার মামলা নেয়।

 

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়,বিভিন্ন গণমাধ্যমে এই বিষয়ে প্রতিবেদন দেখে আসামীকে গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুর করে র‌্যাব।এই মামলার আসামী মিরাজ মিয়া হবিগঞ্জের চুনারঘাট থানার সীমান্তবর্তী বাল্লা গ্রামে আত্মগোপনে আছে বলে জানতে পারে র‌্যাব।সীমান্তবর্তী এলাকার নো ম্যানস ল্যান্ডের পাশে আত্মগোপনে থাকায় ৫৫ বিজিবি বাল্লা ক্যাম্প ও স্থানীয় র‌্যাব ৯ এর সহযোগিতা চাওয়া হয়।তাদের সহযোগিতায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে সেখানকার মৃত হাসিম মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারে সক্ষম হয় র‌্যাব।র‌্যাব ১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার মো. তৌহিদুল মবিন খান জানান, গ্রেপ্তার আসামী মিরাজ মিয়াকে বেলাব থানার সংশ্লিষ্ট মামলার তদন্ত কর্মকর্তার হাতে তুলে দেওয়া হবে। এ বিষয়ে পরবর্তী আইনগত যা ব্যবস্থা নেবে থানা পুলিশ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!