বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে জীবনবাজি রেখে আজীবন আন্দোলন-সংগ্রাম করেছি এবং সংগঠনকে গতিশীল রাখতে অত্যন্ত কঠিন ও দুঃসময়ে যুবলীগের রাজনীতি করেছিঃ লায়ন মিজানুর রহমান।

0 ১০০,৩২৪

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লায়ন মিজানুর রহমান মিজান বলেন,বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে জীবনবাজি রেখে আজীবন আন্দোলন-সংগ্রাম করেছি এবং সংগঠনকে গতিশীল রাখতে অত্যন্ত কঠিন ও দুঃসময়ে যুবলীগের রাজনীতি করেছি।

 

তিনি আরো বলেন,সব বিতর্ক পেছনে ফেলে জাতির পিতার আদর্শ বাস্তবায়নে শেখ মনির প্রতিষ্ঠিত যুবলীগ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলছে। জাতির পিতার আদর্শিক চেতনায় যুবলীগ প্রতিষ্ঠার উদ্দেশ্যকে সামনে রেখে দেশপ্রেম ও সাধারণ মানুষের স্বার্থরক্ষায় মানবিক যুবলীগের সুখ্যাতি অর্জনে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ কাজ করছেন।যুবলীগ চেয়ারম্যানকে অনুসরণ করে আমিও নানা ধরনের মানবিক কাজ করে যাচ্ছি।তাই আগামী দিনে মানবিক যুবলীগের মাধ্যমে মানুষের কল্যাণে মানবিক কাজগুলো করতে সুযোগ চাই।

 

সাধারণ সম্পাদক পদপ্রার্থী লায়ন মিজানুর রহমান আরও বলেন,দেশবিরোধী সকল ষড়ষন্ত্র রুখে দিতে, দেশের সাধারণ জনগণের কল্যাণের স্বার্থে সবসময় গণতান্ত্রিক আন্দোলনে যুবলীগ বলিষ্ঠ ও জোরালো এবং আপসহীন ভূমিকা রেখেছে।

 

বুধবার(২৫শে মে)চট্টগ্রামের হালিশহরে রাবেয়া বসরী বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৯শে মে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্তোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাকছুদুর রহমান ফুলমিয়ার সভাপতিত্বে এবং যুবলীগ নেতা সানাউল্লাহ শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা সেন্টু,আশ্রাফ উল্ল্যাহ কচি,মনিরুল মাওলা রিপন,রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান খান,সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম ছানু, সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম জিল্লু,সন্দ্বীপ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মন্জুরুল আলম,উত্তর জেলা যুবলীগের প্রচার সম্পাদক আশেক এলাহী সোহেল, মহানগর যুবলীগ নেতা বাবলু জালালাবাদ,যুবলীগ নেতা মিল্টন ও বীর মুক্তিযোদ্ধা ফোরকান প্রমুখ।

 

মতবিনিময় সভার আগে একই হল রুমে শতাধিক যুবলীগের নেতাকর্মীদের মাঝে উত্তর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের উদ্যোগে মানবিক যুবলীগের পক্ষ থেকে যুবলীগ কর্মীদের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জীবনীগ্রন্থ বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!