বাঁশখালীর পুইছড়ীতে পানিতে পড়ে মা-ছেলের মৃত্যু।

0 ১৫৯

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুইছড়ী ইউনিয়নের পন্ডিত কাটা বেলাল ড্রাইভার এর স্ত্রী ও শিশু পুত্র আজ সকাল ১০ টা ৪৫ মিনিটে নিজ পুকুরে পড়ে মৃত্যু বরন করেন।

পুইছড়ী ইউনিয়নের পন্ডিত কাটা লেদু সওদাগরের ছেলে পেশায় একজন ডেম্পার ড্রাইভার তিনি সকালে গাড়ী চালনার কাজে চলে যান।বাড়ির লোকজন যারযার কাজে ব্যাস্ত।এমন ক্ষনে বাচ্চা মল ত্যাগ করাতে বাড়ীর সামনে পকুরে ধুয়ানোর কাজ সারতে গেলে এক পর্যায়ে হাত ফসকে পুকুরে পড়ে গেলে ১ বছরের ছেলে বোরহান পনিতে তলিয়ে যায়।মা তাকে উদ্ধার করতে পাানিতে নামলে তিনি ও তলিয়ে যান বলে এলাকাবাসীর ধারনা।

স্থানীয় চৌকিদার নুরুল হক বলেন আমি শুনেছি মা- ছেলে পুকুরে ডুবে মারা গেছে আমি চেয়ারম্যান সহ বিভিন্ন সাংবাদিকদের ও বলেছি আমার এলাকা ও বাড়ীর পার্শ্ববর্তী মা নিজের বাচ্চাকে গোসল করানোর জন্য পুকুরে গেলে এক পর্যায়ে মা-ছেলে দুজনেই পানিতে তলিয়ে গিয়ে মৃত্যু হয়েছে।
স্থানীয় মেম্বার কামাল হোসেন বলেন আমি এসে দেখলাম এটা একটা মর্মান্তিক মৃত্যু, এটা একটা দুর্ঘটনা একটা এক বছরের শিশু ও তার মায়ের মৃত্যুতে আমি মর্মাহত আহত পরিবারের প্রতি আমি সমবেদনা জানাচ্ছি।

এ ব্যাপারে ইউ এন ও সাইদুজ্জমান চৌধুরীর সাথে কথা বল্ললে তিনি বলেন ঘঠনা স্থলে আমি পুলিশ পাঠিয়েছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যাহা করনীয় তাহা আমি করব বলেন।

ঘঠনা স্থল তদন্তকারী বাঁশখালী থানা কর্মকর্তা এস আই মাহবুব বলেন এটা একটা নিছক দুর্ঘটনা বীনা ময়না তদন্তে লাশদ্বয় দাফনের অনুমতি ওসি মহোদয়ের নির্দেশ ক্রমে দেওয়া হলো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!