রাজের ‘পরাণ’ দেখতে হলে অন্তঃসত্ত্বা পরী

0 ১,০০০,১১০

‘আইসক্রিম’খ্যাত অভিনেতা শরিফুল রাজ।এই অভিনেতা চিত্রনায়িকা পরীমনির স্বামী।বর্তমানে অন্তঃসত্ত্বা পরীমনি।এরপরও স্বামীর সিনেমা দেখতে হাজির হলেন প্রেক্ষাগৃহে।গতকাল শনিবার রাজধানীর মিরপুর-১ এর সনি স্কয়ারে অবস্থিত সিনেপ্লেক্সে ‘পরাণ’ সিনেমার বিশেষ প্রিমিয়ার শো দেখানো হচ্ছে।ইতোমধ্যেই সিনেমাটি দেখতে সেখানে হাজির হয়েছেন চলচ্চিত্রাঙ্গনের অনেক তারকাই।সেখানেই দর্শক সারিতে দেখা যায় পরীমনিকে।কয়েকদিন আগেই সামাজিকমাধ্যমে শরিফুল রাজ জানান,স্ত্রী পরীমনির সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।

এ প্রসঙ্গে রাজ নিজের ভেরিফায়েড ফেসবুকে স্ত্রী পরীকে উদ্দেশ্য করে লিখেছিলেন,তোমাকে নিয়ে ‘পরাণ’ দেখব বলেছিলাম প্রথম সপ্তাহে।নিজেই টিকেট পাচ্ছি না প্রিয় স্ত্রী। খবর বাংলানিউজের।পরের সপ্তাহে দেখব।রাজের সেই পোস্টের মন্তব্যের ঘরে গিয়ে আনন্দে জড়িয়ে ধরার ইমোজি দিয়েছিলেন পরীমনি।আর ‘পরাণ’ মুক্তির পর রাজকে শুভকামনা জানিয়েছিলেন অভিনেত্রী।

রাজকে কাছে পেয়ে দর্শকের উল্লাসের একটি ভিডিও প্রকাশ করে তিনি লিখেছিলেন,আমার পরাণটা দিলে তো কাঁপিয়ে।এভাবেই সামনে এগিয়ে যাও। ২০২১ সালের ১৭ অক্টোবর প্রেমের সাতদিনের মাথায় গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ ও পরীমনি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!