লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগের নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ।

0 ১৬৯

লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগের নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা আওতাধীন ১২ চরশাহী ইউনিয়নে গত বৃহস্পতিবার দুপুর ১২ টায় ইউনিয়ন পরিষদের মিলাদ মাহফিল অনুষ্ঠানে গিয়ে সন্ত্রাসী হামলার স্বীকার হলেন সেচ্ছাসেবক লীগ নেতা এমরান হোসেন।

মিলাদ অনুষ্ঠান শেষে সন্ত্রাসী হৃদয় ও তার বাহিনীর সদস্য রোমান,রহিম সহ ৫/৭ জন মিলে সন্ত্রাসী হামলা করে এমরানের উপর।এমরান সেচ্ছাসেবক লীগ নেতা।

হামলার বিষয়ে সেচ্ছা সেবক নেতা এমরান বলেন,আমার উপর অতর্কিত হামলা করে হৃদয় ও তার বাহিনী।এরা যুবলীগ করে,যুবলীগের নাম ভাঙ্গিয়ে, ইউনিয়নে মাদক,সন্ত্রাসী,চাঁদাবাজি সহ সকল প্রকার অপকর্মের সাথে জড়িত।এদের অত্যাচারে ইউনিয়নের সাধারণ মানুষ অতিষ্ঠ,আতংকে আছে প্রতিটি মানুষ, ভয়ে কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পর্যন্ত পাই না।

এমরান আরো বলেন ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ এর চোখের সামনেই আমার উপর হামলা হয় কিন্তু তিনি কোন ভূমিকা রাখেন নাই আমাকে বাঁচাতে।ইউপি সদস্য রফিকুল ইসলাম রবিন এগিয়ে আসলে তার উপরেও হামলা করে সন্ত্রাসীরা।

বিষয়টি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু কে জানালে তিনি ব্যপার টি দেখবে বলে জানান।ঘটনার অনেকদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন রকম ব্যবস্থা নেন নাই চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু।

হামলার বিষয়ে হৃদয় ও রোমানের সাথে যোগাযোগ করলে হৃদয় এর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় আর রোমান জানান আমি ঝগড়া থামানোর চেষ্টা করছি,আমি হামলা করি নাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!