সন্দ্বীপে ডেল্টা লাইফের উদ্যোগে জাতীয় বীমা দিবস পালন।

মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও প্রশিক্ষণ অনুষ্ঠিত।

0 ১০০,৬৬৫

“বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যাবো সবাই মিলে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড সন্দ্বীপ সার্ভিসিং সেল এর উদ্যোগে জাতীয় বীমা দিবস ২০২২ উদযাপন মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১ মার্চ জাতীয় বীমা দিবসে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেল্টা লাইফের ইভিপি উন্নয়ন তপন কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন এসইও মোঃ শরীফুল ইসলাম। সভায় সভাপতিত্ব করেন ডিজিএম মোঃ আবু হানিফ টিটু।এ সময় সন্দ্বীপ সার্ভিসিং সেল এর এজিএম আবু তাহের ও কাজী নাছির সহ সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্বে ছিলেন ইউনিট ম্যানেজার নিউটন দাস।

বক্তারা বলেন ডেল্টা জীবন সমৃদ্ধ জীবন। ডেল্টা লাইফ বীমা অঙ্গনে একটি আস্থা ও বিশ্বাসের নাম। বর্তমান সময়ে বীমার মেয়াদ উত্তীর্ন হওয়ার মাত্র কয়েকদিনের মধ্যে এবং বীমা গ্রহীতার মৃত্যুর কয়েকদিনের মধ্যে টাকা পরিশোধ করা হয়। বীমা গ্রহীতারা কোন ভোগান্তির স্বীকার হওয়ার নজির নেই। তাই ডেল্টা লাইফে বীমা করে মানুষ নিশ্চিত ও স্বাচ্ছন্দ্য অনুভব করেন। আর এই বীমায় কর্মরত সকলে নিজেদের ডেল্টা লাইফের কর্মচারী বা কর্মকর্তা পরিচয় দিতে অহংকার বোধ করতে পারেন। কারন ডেল্টা লাইফ স্বচ্ছতার প্রতীক।তাই সকলে বীমা পেশায় আত্মনিযোগ করার এখন সুবর্ন সুযোগ। সাথে নিজের বীমা নিশ্চিত করুন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!