সন্দ্বীপে যুক্তরাষ্ট্র প্রবাসী ও ব্রুকলীন আওয়ামীলিগের সভাপতি নুরুল ইসলাম নজরুলের নিজস্ব অর্থায়নে ৫ শত পরিবারে ত্রান সামগ্রী বিতরন।

0 ২৪৪

অনলাইন নিউজ ডেস্কঃ সন্দ্বীপ রহমতপুর ইউনিয়নের কৃর্তি সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী ও ব্রুকলীন আওয়ামীলিগের সভাপতি নুরুল ইসলাম নজরুলের নিজস্ব অর্থায়নে করোনার দ্বিতীয় ঢেউয়ে কর্মহীন,দুঃস্থ ও অসহায় হয়ে পড়া ৫ শতাধীক পরিবারে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ ৪ মে রহমতপুর এমদাদুল উলুম মাদ্রাসা ও কিন্ডার গার্ডেনে ত্রান বিতরনের পুর্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সন্দ্বীপের মাননীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রান সামগ্রী বিতরন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন।
সন্দ্বীপ পৌরসভার জননন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম।ত্রান বিতরন কর্মকান্ড সমন্বয় করেছেন রহমতপুর ইউপি থেকে আওয়ামীলিগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফরিদুল মাওলা কিশোর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ছিদ্দিকুর রহমান,উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন,পৌরসভা আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শওকত,এ,বি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন,সাবেক সহ-সভাপতি সুফিয়ান মানিক,রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল হাসান খান,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুনছুর সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ উপহার সামগ্রী প্রদানের মুল উদ্যোক্তা নুরুল ইসলাম নজরুল এক ভিডিও বার্তায় বলেন প্রিয় সন্দ্বীপ বাসী হাজার হাজার মাইল দূরে বিভিন্ন প্রতিকূলতায় থেকেও প্রতিনিয়ত আপনাদের কথা মনে পড়ে।আপনাদের প্রিয় নেতা মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপের মানুষের জন্য বার বার ত্রান সামগ্রী উপহার দিয়ে যাচ্ছেন তার মধ্যে এটি আপনাদের জন্য আমার ক্ষুদ্র উপহার।সবার নেতা মাহফুজুর রহমান মিতা মাননীয় প্রধান মন্ত্রীর হাত ধরে, আস্থা অর্জন করে অবহেলিত জনপদ সন্দ্বীপকে উন্নত সন্দ্বীপে পরিনত করেছেন।আপনারা ওনার পাশে থেকে ওনার হাতকে শক্তিশালী করে সন্দ্বীপকে আধুনিক সন্দ্বীপে রুপ দিতে সহযোগিতা করুন এবং করোনা মোকাবেলায় নিজেরা সচেতন থাকুন।

বক্তারা যুক্তরাষ্ট্রের ব্রুকলীন আওয়ামীলিগ সভাপতি ও বিশিষ্ট দানবীর নুরুল ইসলাম নজরুল কর্তৃক পুরো সন্দ্বীপে বিভিন্ন সময় ত্রান বিতরন সহ মানবিক কাজে সহায়তার ভুয়সী প্রশংসা বলেন তিনি বিগত দিনেও সন্দ্বীপের বিভিন্ন সংকটময় মুহুর্তে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছেন। এমনকি গত বছর বৈশ্বিক মহামারী করোনার সময় তিনি কর্মহীন ও খাদ্য সংকটে পড়া মানুষের জন্য ব্যাপক পরিমানে ত্রান সহযোগিতা দিয়ে মানবিক কাজে অংশগ্রহন করেছেন। আমরা আজ এই অনুষ্ঠান থেকে ওনার সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করছি।এছাড়াও ওনার প্রয়াত পিতা মাতা ও অসুস্থ ভাইয়ের জন্য সবাই দোয়া চাই। সাথে সাথে পুরো সন্দ্বীপ ব্যাপি ওনার দানের হাত আরো বেশী প্রসারিত করার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!