সন্দ্বীপে রহমতপুর ইউপি চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খান কে সম্মাননা দিয়েছে লাল খান পাড়া সমাজ

0 ২০৮

ইলিয়াস কামাল বাবুঃ সমাজ সেবায় ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায়,সন্দ্বীপের রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খান কে সম্মাননা স্মারক প্রদান করেছে লাল খান পাড়া সমাজ।

২৮ ফেব্রুয়ারী,রবিবার রাত ৮ টায় রহমতপুর,কেঞ্জাতলীস্থ হাজী আবদুল
বাতেন খান সাহেবের বাড়ীতে অনুষ্ঠিত এক সভায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।লাল খান পাড়া সমাজের সাধারন সম্পাদক সাংবাদিক ইলিয়াস কামাল বাবু ‘ র সঞ্চালনায় এ সভায় সভাপতিত্ব করেন- লাল খান পাড়া সমাজের সভাপতি ও গাছুয়া এ কে একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রসুল খান।

সভায় বক্তব্য রাখেন লাল খান পাড়া সমাজ কমিটি’র উপদেষ্টা মানসারুল হক খান,সহ সভাপতি কামরুল হাসান খান,সাংগঠনিক সম্পাদক,আমিন রসুল খোকন,অর্থ সম্পাদক মোঃ নাসিরউদ্দিন,সদস্য মোঃ রিপন ও ঝন্টু।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও লাল খান পাড়া সমাজের প্রধান উপদেষ্টা মাস্টার ইলিয়াছ খান তার বক্তব্য রাখতে গিয়ে বলেন-এলাকাবাসীর আন্তরিক ভালোবাসা,শ্রদ্ধা ও সহযোগিতায় তিনি বিগত নির্বাচনে রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।এ ছাড়া লাল খান পাড়া মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।তিনি আরো বলেন-এলাকার উন্নয়ন ও জনসেবা’র ব্রত নিয়ে কাজ করেছি,দায়িত্বে না থেকেও আমৃত্যু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানুষের পাশে থাকতে চাই।

পরে এলাকার উন্নয়নে ও সমাজ সেবায় কাজের স্বীকৃতি স্বরূপ লাল খান পাড়া সমাজের পক্ষ হতে রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খানের হাতে সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট তুলে দেয়া হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!