সন্দ্বীপে স্কুলছাত্রীকে গণধর্ষণের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার।

0 ৭৫৪,১৪৫

চট্টগ্রামের সন্দ্বীপে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের পর হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামী আবুল বশারকে(৪৭)গ্রেফতার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।সে স্থানীয় রহমতপুর ৮ নং ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে।সন্দ্বীপ থানার এসআই আশিকুর রহমান ও এএসআই মোশাররফ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত ২৮ আগস্ট চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়নাল আবেদীন এ রায় দেন।যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত অন্যান্যরা হলেন,মোশাররফ হোসেন প্রকাশ লিটন(২৫),আকবর হোসেন প্রকাশ হাতকাটা আকবর(২৮),সুমন (৩০),নুরুল আবছার প্রকাশ স্বপন(৩২)।

মামলার নথি থেকে জানা যায়,২০১৫ সালের ১৩ সেপ্টেম্বর চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী প্রতিদিনের মতো স্কুলে যায়। স্কুল শেষে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা স্কুল-আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন।

পরের দিন দুপুরের দিকে এলাকার একটি ডোবা জমিতে ওই ছাত্রীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা।পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।ছাত্রীর মুখের বাম পাশে ও চোখের উপরে ফুলা-থেতলানো জখম ছিল।

এ ঘটনায় ছাত্রীর মা পারভিন আক্তার বাদী হয়ে সন্দ্বীপ থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন।মামলায় তদন্ত শেষে পুলিশ ২০১৬ সালের ৬ জানুয়ারি আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দেন।২০১৭ সালের ২১ আগস্ট পাঁচ আসামির বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।মামলায় ৯ জনের সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় দেন বিচারক। আসামি সুমন এখনও পলাতক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!