সিএমপি কমিশনারের নির্দেশ পুলিশকে দায়িত্বশীল হতে হবে।

0 ৮৭৫,৪৬৭

কর্মরত পুলিশকে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হতে নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি)কমিশনার কৃষ্ণ পদ রায়।মঙ্গলবার(৭ নভেম্বর)সিএমপির মাসিক কল্যাণ সভায় এ নির্দেশ দেন তিনি।তিনি বলেন,পুলিশ সদস্যদের ব্যক্তিগত,সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হতে হবে। সর্বোচ্চ পেশাদার হয়ে নগরকে আরও বেশি নিরাপদ করার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে।পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের গুণগতমানের বিষয়ে সতর্ক থাকতে হবে।

সভায় সদ্য অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতি প্রাপ্ত উপ-পুলিশ কমিশনার(সদর)আব্দুল ওয়ারীশ এবং উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ)মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান সিএমপি কমিশনার।

এ ছাড়াও দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্য এসআই(সশস্ত্র)আশ্রাব আলী,এএসআই(নিরস্ত্র)রিটু কুমার দেব ও কনস্টেবল কাজল তনচংগাকে বিদায়ী শুভেচ্ছা জানান সিএমপি কমিশনার।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) এমএ মাসুদ,অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম অ্যান্ড অপারেশন)আ স ম মাহতাব উদ্দিন,অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক)আবদুল মান্নান মিয়া,উপ-পুলিশ কমিশনার(সদর)আব্দুল ওয়ারীশসহ সব উপ-পুলিশ কমিশনার,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার,সহকারী পুলিশ কমিশনার,সব থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!