স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম সন্দ্বীপ এর আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ

0 ১১৪

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম সন্দ্বীপের আয়োজনে আজ ১৬ই আগস্ট রোজ রবিবার সকাল ১০টায় ৩টি মাদ্রাসার এতিমখানা ছাত্রদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়।

প্রথমে সারিকাইত আল-মাদ্রাসাতুল ওয়াদুদিয়া বালক বালিকা মাদ্রাসায় ১০জন শিক্ষার্থী, সারিকাইত দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার ১০জন শিক্ষার্থী এর পর হারামিয়া মুহাম্মদিয়া হাফেজিয়া মাদ্রাসার ১০শিক্ষার্থী সহ মোট ৩০জন কে শিক্ষা উপকরণ দেওয়া হয়েছে।

এসময় স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম সন্দ্বীপের সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সন্ঞ্চালনায় সংগঠনের সভাপতি মোঃ সাখাওয়াতের সভাপতিত্বে আলোচনা সভা পবিত্র কোরআন থেকে তেলোয়াতের পবিত্র কোরআন থেকে তেলোওয়াতের মাধ্যমে শুরু হয়।কোরঅান তেলাওয়াত করেন সংগঠনের ধর্মীয় সম্পাদক হাফেজ সাইফুল।
শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরামের বি ও ডি চেয়ারম্যান কাজী আব্দুর রহমান ইমন।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও কাজী পাড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি কাজী আকতার হোসেন, মগধরা স্কুল এন্ড কলেজ এর প্রভাষক ও উপদেষ্টা কাজী দেলোওয়ার হোসেন সাঈদ, সন্দ্বীপ ইউনিক সোসাইটির সহ-সভাপতি মাওঃ জাহাঙ্গির, সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইলিয়াস সুমন ও মাদ্রাসা শিক্ষক ও পরিচালক বৃন্দ।

অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মহিম, অর্থ সম্পাদক হাফেজ নাঈম, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ রাকিব ও সদস্য নাহিদ সহ অনেকে।

এসময় বক্তারা বলেন স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম একটি আদর্শ সংগঠন। সংগঠন গত ৪বৎসর ধরে যে কাজ গুলো করে আসছে তা সন্দ্বীপের বুকে স্মরনীয়। আমরা আশা করব সংগঠনটি তাদের সাধ্যমতে শিক্ষার্থী ও অবহেলিত মানুষের পাশে থাকবে। আমরা সংগঠনের সাফল্য কামনা করি।

পরিশেষে সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন উক্ত আয়োজনে যারা শ্রম, মেধা অর্থ দিয়ে সহযোগিতা করেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.