আমেরিকার নিয়ে যাওযার কথা বলে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ,মিরপুর থানায় অভিযোগ দায়ের।

0 ৭০৯,৭৭৫

আমেরিকা নিয়ে যাওয়ার কথা বলে ভাগিনা সাঈদ রহমান(৫০)এর কাছ থেকে বিপুল পরিমাণের টাকা আত্মসাৎ করে প্রতারণা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে বাদীর মামার বিরুদ্ধে।৯ই সেপ্টেম্বর ২০২৩ ইং রোজ শনিবার বাদী সাঈদ রহমান(৫০)তার মামার অর্থাৎ (বিবাদী)’র বিরুদ্ধে বিপুল পরিমাণের টাকা আত্মসাৎ করে পালিয়ে বেড়াচ্ছে বলে রাজধানীর মিরপুরে অন্তর্ভুক্ত মিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,বিবাদী মোঃ বাবু(৫০)অর্থাৎ বাদীর পূর্ব পরিচিত তার মামা,যাহার মোবাইল নম্বর – ৯৬৬৫৫৫৭৯৯৫৩২,পিতা মোঃ নুর মোল্লা মাতা আয়েশা খাতুন বাড়ী নং-১২ এভিনিউ-০১ ব্লক -এ- ব বড়বাগ মিরপুর ঢাকা। উক্ত বিবাদী পূর্ব পরিচিত সম্পর্কে বাদীর মামা হয় এবং বিবাদী মোঃ বাবু(৫০)এর সাথে আমার চুক্তি হয় তিনি আমাকে সৌদি আরবে নিয়ে যাবে আর সেখান থেকে আমেরিকায়ও নিয়ে যাবে।

সেই সুবাদে বিগত ২০২১ সালে বিদেশে যাওযার জন্য বিবাদী মোঃ বাবু (৫০) আনুমানিক এপ্রিল মাসের ২ ধাপে নগদ (৫,০০,০০০) (পাঁচ লক্ষ টাকা এবং (২,৫০,০০০) (দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা) অর্থাৎ দুই ধাপে মোট (৭,৫০,০০০) (সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা) প্রদান করি। যাহা আমি বিবাদীর স্ত্রী বাবলী (৩০), তার মোবাইল নম্বর যথাক্রমে-০১৭৪৬-৩১৬২২৭ কে তাদের স্থানীয় বাসায় বসে প্রদান করি।

তার কথা মতো সৌদি আরবে যাওয়ার জন্য ২০২১ সালের এপ্রিল মাসে রাজি হই। সেখানে আমার বোন আমেরিকা থেকে আরোও ১৩,০০,০০০ লক্ষ টাকা প্রদান করেন। পরবর্তীতে সৌদি আরবে বিবাদীর বাসায় থেকে আমাকে অন্য বাসায় স্থানান্তর করে। সেখানে থাকা অবস্থায় বিবাদী মোঃ বাবু (৫০) আমাকে অনেক নির্যাতন করেন এবং পরে আমার কোন প্রকার খোঁজ খবর নেই না, আমি তার সাথে তার মোবাইল ফোনে কল করলে সে ফোন রিসিভ করেন না। সেখানে আমি খুব খারাপ অবস্থায় দিন কাটাতে থাকি।

পরবর্তীতে ১৭ মাস কেটে গেলেও তার কোন প্রকার খোঁজ খবর পাওয়া যায় নাই। সেও আমার কোনো খোঁজ খবর নেই নাই। পরবর্তীতে বাংলাদেশে চলে আসি এবং গত ০১-১২-২০২২ ইং তারিখে আমার পাওনা টাকা সর্বোমোট ২০,৫০,০০০ (বিষ লক্ষ পঞ্চাশ হাজার টাকা) বিবাদীর স্থানীয় ঠিকানায় গিয়ে আমার টাকা চাইলে বিবাদী বিভিন্ন রকম তালবাহানা করে এবং আমাকে প্রানে মারার বিভিন্ন রকম হুমকি ধামকি প্রদর্শন করেন। আমি আমার প্রানের ভয়ে খুব মানবেতর জীবনযাপন করছি।

এ বিষয়ে মিরপুর মডেল থানার এস আই রিয়াজের সঙ্গে কথা হলে তিনি জানান, আমরা অভিযোগ পেয়েছি দুই পক্ষকে নিয়ে বসেও ছিলাম কিন্তু বাদী পক্ষ আমাদের কাছে কোন এভিডেন্স দিতে পারে নাই এবং তার বোন আমেরিকা থেকে টাকা দিয়েছে এরও কোন ডকুমেন্টস দিতে পারে নাই এতে আমরা অভিযোগের সত্যতা পাই নাই বলে জানান তিনি।

এ বিষয়ে বিবাদী বাবুর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ থাকায় সম্ভব হয় নাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!