উখিয়ার লালু বাহিনীর প্রধান লালু ও তার ২ সহযোগী মাদক ব্যবসায়ী ২,০৫,৮০০ পিস ইয়াবাসহ আটক।

0 ৯৮,৬৮৫

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মায়ানমার সীমান্ত হতে আসা সর্বনাশা মাদক ইয়াবার চালানসহ উখিয়ার লালু বাহিনীর প্রধান লালু ও তার ২ সহযোগী মাদক ব্যবসায়ী ২,০৫,৮০০ পিস ইয়াবাসহ আটক।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী এলাকায় একটি বসতঘরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ওসমান গনি লালু(২৫), পিতা-আব্দুল গফুর,সাং-হোয়াইকং,থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার ও মোঃ আলি হোসেন আলী(২৮),পিতা- মৃত সৈয়দ হোসেন,সাং- নলবুনিয়া,থানা-টেকনাফ,জেলা-কক্সবাজার,এবং মুফিজ উদ্দিন(১৭),পিতা-মৃত মোহাম্মদ নূর,সাং- উত্তর রহমতের বিল,থানা-টেকনাফ,জেলা- কক্সবাজারকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো বসতঘরে একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে সর্বমোট ২,০৫,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে,তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কক্সবজার এবং চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ কোটি ১৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!