কুশাখালী ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন মানিক ফুলেল শুভেচ্ছা জানালেন নবাগত ওসিকে।

0 ১০,১৪০

এ.কে আজাদ(লক্ষ্মীপুর)লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ(ওসি)মোসলেহউদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ১৮ নং কুশাখালী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সালাহউদ্দিন মানিক সহ তার পরিষদের সকল ইউপি সদস্যগন।গতকাল ২৭ শে ফেব্রুয়ারী রবিবার সন্ধ্যা ৭ঃ০০ টার সময় ওসির কক্ষে ফুলের তোরা নিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সিক্ত করেন।

এসময় ওসি মোসলেহউদ্দিন আইন শৃঙ্খলা রক্ষায় সকল ওয়ার্ডের খোজ খবর নেন এবং অপরাধ নির্মুলে অপরাধীদের তথ্য দিয়ে তাকে সহযোগিতা করতে বলেন।

একদিকে ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন মানিক যেমন আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতার আশ্বাস দেন,তেমনি ওসি তার সাধ্যমত জনগনের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে যে কোন ধরনের অপরাধ প্রবনতা ঠেকাতে অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।

ইউপি সদস্যগন ওসির বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন,কিছু কিছু ওয়ার্ডে অপরাধ কম সংগঠিত হলেও বেশিরভাগ ওয়ার্ডে চলছে জুয়া,চুরিসহ নারী কেলেঙ্কারির ঘটনা।

এসব নোট করে ওসি মোসলেহউদ্দিন বলেন,আপনাদের ইউনিয়নে নারী নির্যাতন, মাদক,জুয়ারী,প্রতারণা মুলক যে কোন অপরাধ প্রবনতা ঠেকাতে আমাকে সবসময় আপনাদের পাসে পাবেন।আমাকে তথ্য দিয়ে আপনারা সহযোগীতা করলেই একটি অপরাধমুক্ত সমাজ উপহার দিতে পারবো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!