কক্সবাজারের খুটাখালীতে টাকা ও স্বর্নালংকার নিয়ে গৃহবধু উধাও

0 ১,০০০,৪১১

চকরিয়া উপজেলার খুটাখালীতে স্বামীর ঘর থেকে স্বর্ন, নগদ টাকা নিয়ে উধাও হয়েছে রাবিনা (২২) নামের এক গৃহবধু।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার খুটাখালী ইউনিয়নের শিয়াপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় একইদিন বিকেলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের শিয়াপাড়া গ্রামের প্রবাসী আবু তাহেরের পুত্র মোঃ ফরহাদ একই ইউনিয়নের মোঃ শাহজাহানের কন্যা রাবিনার সাথে বিগত তিন বছর পুর্বে বিয়ে হয়। বিয়ের পর স্বামী বিদেশে চলে যান। স্বামী বিদেশে থাকায় শাশুরি ইয়াছমিন আকতারের সাথে থাকতেন রাবিনা।

মোঃ ফরহাদের মা ও রাবিনার শাশুরী ইয়াছমিন আকতার জানায়, এদিন সকালে রাবিনা তাকে চা খেতে দেয়। তার ধারনা চা’র সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়া হয়েছে। চা খাওয়ার পর তিনি ঘুমিয়ে পড়েন। এ সুযোগে রাবিনা নগদ টাকা, স্বর্নালংকার নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। তার পিত্রালয়সহ সম্ভব্য সকলস্থানে খোঁজাখুজি করে না পাওয়ায় এ ব্যাপারে থানায় আপাতত সাধারণ ডাইরী করা হয়েছে।

তিনি আরো বলেন, একই এলাকার বাপ্পী নামের একটা ছেলের সাথে তার সম্পর্ক ছিল। ঐ ছেলের সাথে রাবিনা পালিয়ে গেছে। বর্তমানে বাপ্পীর মোবাইল বন্ধ রয়েছে।

চকরিয়া থানার ওসি ওসমান গনি বলেন, গৃহবধু উধাওয়ের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। গৃহবধুকে উদ্ধারের জন্য আইনগত কার্যক্রম চলছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!