দক্ষিন পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের উদ্যেগে বিজয়ের সুবর্ণ জয়ান্তী উদযাপন এবং পুরষ্কার বিতরন অনুষ্ঠিত।

0 ৭৭

আবদুর রহমানঃ গত ১৭ ই ডিসেম্বর রোজ শনিবার সন্দ্বীপের মগধরা ইউনিয়নস্থ দক্ষিন পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয় এর উদ্যেগে বিজয়ের সুবর্ণ জয়ান্তী উদযাপন এবং পুরষ্কার বিতরন অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এতে আব্দুল মতিন স্যারের সন্ঞ্চালনয় এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকতার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত সন্দ্বীপ আসনের সংসদ সদস্য মাহ্ফুজুর রহমান মিতা এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজান বি এ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈনউদ্দীন মিশন, মগধরা ইউনিয়ন চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, সারিকাইত ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির, দক্ষিন পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি আলাউদ্দিন আলা,মগধরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ সমির সহ বিভিন্ন প্রশাসনিক ব্যাক্তিবর্গ ও গন্যমান্য ব্যাক্তি বর্গ।

অনুষ্ঠানে বক্তরা বলেন স্বাধীনতার সুবর্ণ জায়ন্তীতে দাড়িয়ে আজ আমরা জোড় গলায় বলতে পারি জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এই দেশ এখন উন্নয়নের রোল মডেল হতে যাচ্ছে। এছাড়াও মাননীয় এমপি মহোদয় বিদ্যালয় পরিচালকদের বলেন প্রতিষ্ঠানটি যেন আগামিতে সন্দ্বীপের সেরা রেজাল্ট অর্জন করতে পারে। এবং তিনি বিদ্যালয়ের যেকোন উন্নয়নের কাজে তিনি সহযোগিতা করবেন।

পরিশেষে অনুষ্ঠানে বাঙ্গালীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাগণদের সম্মানা স্মারক প্রদানের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!