দৌলতপুর সাবরেজিস্টার কার্যালয়ে দুদকের অভিযান,৩ লক্ষ টাকা সহ অফিস সহকারী মুন্নি আটক।

0 ৯১

কুষ্টিয়া দৌলতপুর সাব-রেজিষ্টার কার্যালয়ে দুদকের অভিযান। নগদ ৩ লক্ষ ১ হাজার ২’শ টাকাসহ অফিস সহকারী মুন্নি আটক হয়েছে।

বিগত দিন ধরে হয়ে আসা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বুধবার বিকেল চারটার সৃয় কুষ্টিয়া জেলা দুদকের উপ-পরিচালক মোঃ জাকারিয়ার নেতৃত্বে কার্যালয়টিতে দুর্নীতিবিরোধী এক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অফিসটির হেডক্লার্ক মোছাঃ জান্নাতুল ফেরদৌস মুন্নিকে তিন লক্ষ এক হাজার দুইশত অবৈধ টাকা সহ আটক করে দুদক।দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টা ধরে চলে অভিযান এসময় অফিসের দরজা বন্ধ করে দুদকের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসন তল্লাশি চালায়।

অভিযানের একপর্যায়ে অফিসটির হেডক্লার্ক জান্নাতুল ফেরদৌস মন্নির ব্যবহৃত একটি ড্রয়ার থেকে এ টাকা উদ্ধার করে।পরে হিসাব-নিকাশ করে দেখাযায় অতিরিক্ত তিন লক্ষ এক হাজার দইশত টাকার কোন বৈধ হিসাব নেই।

তাই ঘোষ বাণিজ্যে লিপ্ত থাকার অপরাধে দৌলতপুর রেজিস্ট্রি অফিসের হেড ক্লার্ক মোছাঃ জান্নাতুল ফেরদৌস মুন্নিকে ঘটনাস্থল থেকে আটক করে দুদক এবং পরে তাকে দৌলতপুর থানা পুলিশের হাতে তুলে দেন।

অভিযান শেষে, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দুদকের উপ-পরিচালক মোঃ জাকারিয়া বলেন, অবৈধভাবে ঘুষ গ্রহণের জন্য হেডক্লার্ক জান্নাতুল ফেরদৌস মুন্নি কে তিন লক্ষ এক হাজার দুইশত টাকাসহ আটক করা হয়েছে।

অফিসটির প্রধান কর্মকর্তা সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ কে কেন আটক করা হল না এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, কমিশনের সিদ্ধান্ত মোতাবেক কিভাবে মামলা হবে কতজনের নামে মামলা হবে সেই সিদ্ধান্ত পরে গ্রহন করবো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!