পরীমনির সদস্যপদ স্থগিত করলো শিল্পী সমিতি।

0 ১২৮

অনলাইন ডেস্কঃ পরীমনির সদস্যপদ স্থগিত করলো শিল্পী সমিতি।ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ সাময়িক স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।আজ শনিবার এক সংবাদ সম্মেলনে এমনটাই জানানো হয়েছেন।

এর আগে পরীমনিকে বুধবার(৪ আগস্ট)সন্ধ্যায় আটক করা হয়।রাজধানীর বনানীতে তার বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব।এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।পরীমনির মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়।

এদিকে এ ঘটনায় চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে দাবি করে পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে শিল্পী সমিতি।আজ শনিবার(৭ আগস্ট) এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন সমিতির সভাপতি মিশা সওদাগর।

এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা বলেন পরীমনির ঘটনাটি আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর।আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না।পরী বিষয়টির মামলা চলমান। এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক নয়।আমরা তাই পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!