র‌্যাব-১১ কর্তৃক নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থেকে ৪২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

0 ৮৮,৭৩৩
র‌্যাব-১১ কর্তৃক নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থেকে ৪২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১,ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কুমিল্লা-ঢাকাগামী মহাসড়কের উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক পরিবহনের সময় ৪২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। মোঃ রনি (২০),পিতাঃ নুর মোহাম্মদ, থানাঃ কামরাঙ্গীচর,জেলাঃ ঢাকা এবং ২। মোঃ মজিবুর রহমান (৩৮), পিতাঃ মৃত রেজু মিয়া, থানাঃ সুবজবাগ, জেলাঃ ঢাকা। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা দেশের বিভিন্ন জেলা থেকে আনয়ন করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!