সীমান্ত বাজার উদ্ভোধন করলেন এডিশনাল এস পি কাদেরী।

0 ১৫৩

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুইছড়ী ইউনিয়নের দক্ষিণ পুইছড়ী (সাইয়ার পাড়া)বাঁশখালী -পেকুয়া প্রধান সড়ক লাগোয়া বাঁশখালী-পেকুয়া সীমান্ত এলাকায় অবস্থিত হওয়ায় উক্ত বাজারের নাম করণ করা হয় সীমান্ত বাজার।

গত কাল ১৮ নভেম্বর ২০২১(বুধবার)সকাল ১১ঘঠিকার সময় স্থানীয় হাজী জাফর আহাম্মদ এর সভাপতিত্বে সীমান্ত বাজারের শুভ উদ্ভোধন পায়রা উড়িয়ে জনাব মনছুর আলম কাদেরী এডিশনাল এস পি ও সাবেক আই জি পি(,পি,এস)।এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাকের হোসেন চৌধুরী বাচ্চু, বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান পদ প্রার্থী ১১নং পুইছড়ী ইউনিয়ন পরিষদ।

বিশষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জনাব জাহেদুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান টইটং ইউনিয়ন পরিষদ,বিশেষ অতিথি হিসাব আরো উপস্থিত ছিলেন ডাক্তার আনোয়ারুল হক চৌধুরী আরো উপস্থিত ছিলেন অত্র বাজার কমিটির সকল উপদেষ্টা ও সদস্য মন্ডলী। একই দিন পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।এতে রাশেদুল ইসলাম সম্পাক ও যুগ্ন সম্পাদক সাংবাদিক মোঃসরওয়ার আলম চৌধুরী মনোনীত হয়।

এতে বিশেষ অতিথি জাহেদুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান বলেন অবহলিত এই এলাকার চতুর্দিকে এক মাইলের মধ্যে কোন বাজার না থাকাতে বিশাল জনগোষ্ঠীর দীর্ঘ দিনের আশার ফল হিসাবে নব গঠিত সীমান্ত বাজার হওয়াতে এলাকার লোকজনের বাজার সওদা করতে অতিরিক্ত গাড়িভাড়া ভুগান্তি থেকে রক্ষা পাবেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!