কুয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত তুহিনের সন্দ্বীপে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

0 ১৭৩

বাদল রায় স্বাধীনঃ কুয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত সন্দ্বীপের পৌরসভা ৪ নং ওয়ার্ডের সন্তান সোহরাব হোসেন তুহিনের শেষ জানাযার নামায পুর্ব হরিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ বাদ আসর অনুষ্ঠিত হয়েছে। মরহুমের মরদেহ এলাকায় এসে পৌঁছার পর তার স্বজন ও সতীর্থদের কান্নায় এলাকা ভারি হয়ে উঠে। জানাযার নামাযে অংশ গ্রহন করতে দলমত নির্বিশেষে সন্দ্বীপের বিভিন্ন নেতৃস্থানীয় লোকজন সহ হাজারো মানুষ এসে ভীর করেন।

জানাযায় উল্লেখ যোগ্য অংশ গ্রহনকারী ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম চেয়ারম্যান, পৌর আওয়ামীলিগ সভাপতি মোক্তাদের মাওলা সেলিম,বিএনপি নেতা আলমগীর হোসেন ঠাকুর, মাষ্টার ফখরুল ইসলাম চেয়ারম্যান, আওয়ামীলিগ নেতা মোশারফ হোসেন লিটন, ফরিদুল মাওলা কিশোর, সাবেক ছাত্রলীগ নেতা নুরনবী আনন্দ, এবং মরহুমের বড়ভাই ইস্পাহানীর কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সিবলু সহ অনেকে।উল্লেখ্য যে সোহরাব হোসেন তুহিন এসএনটিভি ও বাংলা টিভির কাতার এর বিশেষ প্রতিনিধি আকবর হোসেন বাচ্চুর ছোটভাই।

সোহরাব হোসেন তুহিনের প্রথম নামাজের জানাজা গত বৃহস্পতিবার কুয়েতে সম্পন্ন হওয়ার পর শুক্রবার কুয়েত সময় বিকেলে ৩টা কাতার এয়ারওয়েজে দোহা হয়ে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয়ে আজ বিকালে সন্দ্বীপে পৌঁছার পর তাদের পারিবিরিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

সোহরাব হোসেন তুহিন একজন ভালো ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে সন্দ্বীপ নজর স্পোর্টিং ক্লাবের গুরুত্বপুর্ন দায়িত্বে থাকায় তার সতীর্থদের আবেগের প্রতি সম্মান জানিয়ে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তুহিনকে সন্দ্বীপে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!