বাঁশখালী থেকে অপহৃত শিশু ১৫ ঘন্টা পর গাজীপুর থেকে উদ্ধার

0 ২০০,২৩৮

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারচড়া থেকে ৯ বছর বয়সী অপহৃত এক শিশুকে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় গাজীপুর কালিয়াকৈর থেকে বাঁশখালী থানা পুলিশের নেতৃত্বে কালিয়াকৈর থানা পুলিশের যৌথ সহযোগীতায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত দু’জনকে আটক করা হয়েছে। অপহৃত শিশুকে উদ্ধার করে গাজীপুর থেকে রওনা হচ্ছে বাঁশখালী থানা পুলিশ।

 

আটককৃতদের বিষয়ে বিস্তারিত পরে জানা যাবে বলছে থানা পুলিশ।শুক্রবার বিকালে বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিৎ করেন।

 

বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ মে) বাঁশখালী উপজেলার বাহারচড়া ইউপির চাপাছড়ি ৮ নম্বর ওয়ার্ডের নেজাম উদ্দিন চৌধুরীর ছেলে মুহাম্মদ আকিল উদ্দিন (৯) কে স্থানীয় আদর্শ শিশু নিকেতন থেকে ফেরার পথে সাড়ে ১২টায় অপহরণকারী শিশুটি কে অপহরণ করেন। এ সংক্রান্তে শিশুর পিতা বাঁশখালী থানায় শিশু অপহরণের বিষয়ে অভিযোগ দায়ের করেন।

 

বাঁশখালী থানা পুলিশ শিশু আকিল কে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা অপহরণ করেছে বিষয়টি জানতে পেরে পরে তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে অপহরণকারী ও শিশুটির অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে তারা গাজীপুর কালিয়াকৈর থানা পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান পরিচালনা করে শিশুকে উদ্ধার পূর্বক দু’জনকে আটক করে।

 

বাঁশখালী থানা পুলিশ অফিসার (ওসি) মুহাম্মদ কামাল উদ্দিন বলেন, শিশু আকিল উদ্দিন অপহৃত হওয়ার পর বিষয়টি জানতে পেরে সুকৌশলে তথ্যপ্রযুক্তির সহায়তায় মোবাইল ট্র্যাকিং করে অপহরণকারীদের লোকেশন চিহ্নিত করে জানতে পারে তারা গাজীপুর কালিয়াকৈর থানা এলাকায় আছেন। পরে কালিয়াকৈর থানা পুলিশের সহযোগীতায় বাঁশখালী থানা পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার করেন। এ সময় দু’জনকে আটক করা হয়।

 

তিনি আরো জানান, খবর পাওয়ার পরপরই আমাদের অভিযান শুরু হয়। অভিযান চালিয়ে দীর্ঘ ১৫ ঘন্টা পর গতরাত সাড়ে তিনটায় শিশুটিকে উদ্ধার করে বাঁশখালী থানা পুলিশ হেফাজতে গাজীপুর থেকে রওনা হয়েছে।

 

অতিদ্রুততম সময়ে অপহৃত শিশু মু. আকিল উদ্দিনকে উদ্ধার পূর্বক ফিরিয়ে আনতে ও অপহরনে জড়িত আসামীদ্বয়কে আটক করায় শিশুর পিতা নেজাম উদ্দিন চৌধুরী বাঁশখালী থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!